শ্রমিক সেজে ধর্ষক আটক|148385|Desh Rupantor
logo
আপডেট : ১৩ জুন, ২০১৯ ০০:৩৮
শ্রমিক সেজে ধর্ষক আটক
নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা

শ্রমিক সেজে ধর্ষক আটক

দেবীদ্বার থানার পুলিশ শ্রমিকের বেশে ধর্ষণ মামলার আসামিকে গ্রেপ্তার করেছে।

বুধবার বিকেলে দেবীদ্বার থানার পুলিশ এ কৌশলে সূর্যপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ধর্ষণ মামলার অন্যতম আসামি মো. আলিমকে (২৮) গ্রেপ্তার করে।

দেবীদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ইউপি মেম্বার নবীরুল ও শহীদ খানকে ইতোমধ্যে আটক করে আদালতে হাজির করলে ধর্ষণের দায় স্বীকার করে ম্যাজিস্ট্রেটের নিকট ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।

বুধবার শ্রমিক সেজে আরো এক আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, ঘটনাটি গত ১৮ জানুয়ারির  হলেও নানা প্রতিবন্ধকতা ও প্রতিপক্ষের ভীতি প্রদর্শনের কারণে মামলা করা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত গত ১০ মে ওই গৃহবধূ তার স্বামী দেবীদ্বার গিয়ে সূর্যপুর গ্রামের মৃত শামসুল হকের ছেলে নবীরুল মেম্বার (৩৯), একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে মো. আকাশ (৩০), সিরাজুল ইসলামের ছেলে মো. আলিম (২৮), আবদুল মালেক (মালুমিয়া)’র ছেলে মো. মোস্তফা, মুরাদনগর উপজেলার পাহাড়পুর গ্রামের বাবুল খানের ছেলে মো. শহিদ খান ওরফে পাখি (৩২), সুলতান আহাম্মদ খন্দকারের ছেলে মো. শমীম খন্দকার (২৮) ও অজ্ঞাত আরও দু’জনসহ মোট আটজনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।