মা হলেন অন্দরমহলের পরমেশ্বরী|148469|Desh Rupantor
logo
আপডেট : ১৩ জুন, ২০১৯ ১৩:৫৬
মা হলেন অন্দরমহলের পরমেশ্বরী
অনলাইন ডেস্ক

মা হলেন অন্দরমহলের পরমেশ্বরী

কলকাতার সিরিয়াল ‘অন্দরমহল’-এ পরমেশ্বরী চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন কনীনিকা বন্দোপাধ্যায়। নায়িকার পরিবারে এখন বইছে খুশির বন্যা।

সংবাদ প্রতিদিন জানায়, নতুন সদস্য এসেছে কনীনিকা ও প্রযোজক সুরজিৎ হরির সংসারে। বুধবার সকালে কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন তারা।

কনীনিকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছাবার্তা আসতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। টলিউডের অনেকেই ইতিমধ্যেই কনীনিকা ও সুরজিৎকে অভিনন্দন জানিয়েছেন।

ধারাবাহিক থেকে বিরতি নিলেও পেশাগত জীবন থেকে নিজেকে সম্পূর্ণ গুটিয়ে নেননি অভিনেত্রী। বরং সব কিছুর মধ্যে থেকেই হাসিখুশিভাবে প্রেগন্যান্সি উপভোগ করেছিলেন।

২০১৭ সালে বিয়ে করেন কনীনিকা ও সুরজিৎ। ‘ষড়রিপু’ ছবির শুটিংয়ের সময় দুজনের আলাপ। প্রেমপর্বের শুরু সেখান থেকেই। এরপর অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন সুরজিৎ। না করেননি কনীনিকাও। বিয়ে করে নেন তারা।

সুরজিতের প্রথমপক্ষে রয়েছে ছেলে দ্রোণ। তার সঙ্গেও কনীনিকার সম্পর্ক বেশ ভালো।

অভিনেত্রী যখন ‘অন্দরমহল’-এর শুটিং করছিলেন, তখনই সামনে আসে তার মা হওয়ার খবর। শোনা যাচ্ছিল তিনি নাকি অন্তঃসত্ত্বা। তাই বিরতি নিয়েছেন ধারাবাহিক থেকে। একেবারে সন্তানের জন্ম দেওয়ার পর তিনি আবার কাজে ফিরবেন। কিন্তু সেই খবর ছিলো ভুয়া।

তবে এর মাসখানেক পর কনীনিকা নিজেই মা হওয়ার খবর জানান। বলেন, জীবনের নতুন অধ্যায় শুরু হলো।

কিছুদিন আগেও ‘কণ্ঠ’ ও ‘মুখার্জিদার বউ’ ছবির প্রচারে অন্তঃসত্ত্বা অবস্থাতেই উপস্থিত ছিলেন কনীনিকা।