গেইল-রাসেলে ভয় বাংলাদেশের|148868|Desh Rupantor
logo
আপডেট : ১৫ জুন, ২০১৯ ১১:৩২
গেইল-রাসেলে ভয় বাংলাদেশের
অনলাইন ডেস্ক

গেইল-রাসেলে ভয় বাংলাদেশের

এবারের বিশ্বকাপে নিজেদের ছায়া হয়েই রয়েছেন ওয়েস্ট ইন্ডিজ দলের দুই তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল ও আন্দ্রে রাসেল। এখন পর্যন্ত আশানুরূপ জ্বলে উঠতে পারেননি। তবে নিজেদের দিনে বিশ্বের যেকোনো শক্তিশালী বোলিং লাইন-আপকে লণ্ডভণ্ড করে দিতে পারেন তারা। নিজেদের পরবর্তী ম্যাচে প্রতিপক্ষের এই দুই ব্যাটসম্যানকে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছে বাংলাদেশ।

টনটনে কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে আগামী সোমবার ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে মাশরাফীবাহিনী। ওই লড়াইয়ে উইন্ডিজ দলের গেইল ও রাসেলকে আটকাতে বাংলাদেশ বেশ কিছু পরিকল্পনা নিয়ে মাঠে নামবে বলে জানালেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

“আমরা এখন তাদের বিপক্ষে ম্যাচটির অপেক্ষায় রয়েছি। আমরা কিছু ধারনা ও পরিকল্পনা নিয়ে নামবো। তারা দুজন (গেইল ও রাসেল) ভয়ঙ্কর  ক্রিকেটার। তাদেরকে আমাদের থামাতে হবে। তাদের দ্রুত ফিরিয়ে ম্যাচটির নিয়ন্ত্রণ নিতে হবে।”

“বেশ কিছু ভালো খেলোয়াড় থাকায় তাদের দলটির দিকেও আমাদের নজর রাখতে হবে। আমি নিশ্চিত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আমরা দলীয়ভাবে পারফর্ম করলে ভালো করব।”

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ধারাবাহিক সাফল্যে বেশ উজ্জীবিত রয়েছে বাংলাদেশ দল। ওই সিরিজে উইন্ডিজ দলে অবশ্য ছিলেন না গেইল-রাসেল।