লন্ডনের মাদাম তুসোয় প্রিয়াঙ্কা|149846|Desh Rupantor
logo
আপডেট : ২০ জুন, ২০১৯ ০০:০০
লন্ডনের মাদাম তুসোয় প্রিয়াঙ্কা

লন্ডনের মাদাম তুসোয় প্রিয়াঙ্কা

গত ফেব্রুয়ারিতে নিউ ইয়র্কের মাদাম তুসো জাদুঘর দেখেছিল এই বিশ্বসুন্দরীর মোমের রূপ। আর তার মাত্র চার মাস পর লন্ডনের মাদাম তুসোও উন্মোচন করল মোমের প্রিয়াঙ্কা চোপড়া। বিশ্বব্যাপী মাদাম তুসোর চারটি জাদুঘরের দুটিতে এরই মধ্যে স্থান পেয়েছেন তিনি। বাকি অস্ট্রেলিয়া আর সিঙ্গাপুরের মাদাম তুসোকেও বঞ্চিত করবেন না।

নিউ ইয়র্কের জাদুঘরের মোমের মূর্তি তৈরি হয়েছে প্রিয়াঙ্কার অ্যামি অ্যাওয়ার্ডসের লাল গাউন পরা সাজকে মাথায় রেখে। আর লন্ডনের মাদাম তুসোতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ২০১৭ সালের গোল্ডেন গ্লোবের সাজে। সেখানে তিনি রালফ লরেনের গোল্ডেন সিকুইন গাউন পরেছিলেন। সেই আইকনিক সাজে লন্ডনের মাদাম তুসোয় স্থান নেওয়ার বিষয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা জানান, ‘আমি লন্ডনকে ভালোবাসি। এই শহর শক্তি আর উদ্দীপনার শহর। মাদাম তুসোর লন্ডন দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা এক কথায় দারুণ। আমার প্রিয় শহরে ভক্তরা আমার দেখা পাবে, এটা ভেবে দারুণ খুশি লাগছে।’

লন্ডনের মাদাম তুসো জাদুঘরের মহাব্যবস্থাপক স্টিভ ডেভিসও মনে করেন, প্রিয়াঙ্কা চোপড়ার মূর্তি ‘জরুরি’ ছিল। লন্ডনের জাদুঘরে প্রিয়াঙ্কার আশপাশেই আছেন তার বলিউডের সহকর্মী অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, কারিনা কাপুর ও ক্যাটরিনা কাইফের মোমের মূর্তি।