নীলফামারীতে নিখোঁজ গৃহবধূ ৬ দিন পর রংপুর থেকে উদ্ধার, আটক ১|154462|Desh Rupantor
logo
আপডেট : ১১ জুলাই, ২০১৯ ২৩:২০
নীলফামারীতে নিখোঁজ গৃহবধূ ৬ দিন পর রংপুর থেকে উদ্ধার, আটক ১
নিজস্ব প্রতিবেদক

নীলফামারীতে নিখোঁজ গৃহবধূ ৬ দিন পর রংপুর থেকে উদ্ধার, আটক ১

নীলফামারীর সৈয়দপুর থেকে নিখোঁজ গৃহবধূ কে ৬ দিন পর উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে রংপুর শহরের ধাপ এলাকার খলিফা পাড়ার একটি বাসা থেকে তাকে উদ্ধার করে। এ সময়  হোটেল ব্যবসায়ী মিজানুর রহমান মিজানকে (৪২) গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ৪ জুলাই সৈয়দপুর থেকে নিখোঁজ হন সৈয়দপুর পৌরশহরের কাজীপাড়া গ্রামের গৃহবধূ (২২)।

এ ঘটনায় তার মা পরের দিন সৈয়দপুর থানায় একটি জিডি করেন। ওই জিডি হওয়ার পর গৃহবধূকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে রংপুর শহরের ধাপ মোড় এলাকার খলিফাপাড়ার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করে। এ সময় কিশোরগঞ্জ উপজেলা শহরের আবাসিক ঢাকা হোটেলের মালিক মিজানুর রহমান মিজানকে আটক করে। মিজান কিশোরগঞ্জ উপজেলা শহরের রহুল আমিনের ছেলে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান পাশা জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গৃহবধূ জানিয়েছে, তার কথিত প্রেমিক রওশন হাবীব বাবু মোবাইল ফোনের মাধ্যমে গত ৪ জুলাই তাকে ডেকে নিয়ে  রংপুরের খলিফাপাড়ার একটি বাড়িতে আটক রেখে তার ইচ্ছের বিরুদ্ধে কথিত প্রেমিক রওশন হাবীব বাবু, কিশোরগঞ্জ উপজেলার রণচণ্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকলেছুর রহমান বিমান এবং হোটেল ব্যবসায়ী মিজানুর কয়েকবার ধর্ষণ করে।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সৈয়দপুর থানায় অপহরণ ও ধর্ষণের একটি মামলা করেছে।

আটক হোটেল ব্যবসায়ী মিজানকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরের আদালতে পাঠানো হয়েছে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য। মামলার বাকি দুই আসামিকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

আপর দিকে গৃহবধূকে উদ্ধারের পর চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য  সকালে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা  আরিফুল ইসলাম জানান, ‘প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুরে দিকে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালের গাইনী বিভাগে প্রেরণ করা হয়েছে।’