১২ বছর পর ঢাকার সিনেমায় কুমার শানুর গান|169820|Desh Rupantor
logo
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০৬
১২ বছর পর ঢাকার সিনেমায় কুমার শানুর গান
নিজস্ব প্রতিবেদক

১২ বছর পর ঢাকার সিনেমায় কুমার শানুর গান

১২ বছর পর ঢাকার সিনেমায় দেখা যাবে কুমার শানুর গান। ‘বলছে আকাশ মুখ লুকিয়ে’ শিরোনামের গানটি ব্যবহার করা হয়েছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায়। কলকাতার শ্রী প্রিতমের সুর ও সংগীতায়োজনে গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ।

পরিচালক দেবাশীষ বিশ্বাস জানান, কুমার শানুর এই গানটি শুট করার ভেতর দিয়েই শেষ হচ্ছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার কাজ। ২৩ সেপ্টেম্বর, সোমবার ঢাকার ৩০০ ফিট ও সেখানের লা রিভারিয়া রিসোর্টে গানটির শুটিং করেছেন পরিচালক। নৃত্য পরিচালক মাসুম বাবুলের কোরিওগ্রাফিতে এই গানে অংশ নেন সিনেমাটির প্রধান দুই চরিত্র বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস।

দেশ রূপান্তরকে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘সিনেমাটির কাজ শেষ করতে অনেক ঝুট ঝামেলা পোহাতে হলো। শুটিং, ডাবিং আগেই শেষ হয়েছে। পোস্ট প্রোডাকশনও প্রায় শেষ পর্যায়ে। একটি গান বাকি ছিল, সেটাও শেষ করলাম। বলতে পারেন হাফ ছেড়ে বাঁচলাম।’

পরিচালক আরও জানান, চলতি মাসের শেষের দিকে ছবিটি সেন্সরের জন্য জমা দেয়া হবে। ছাড়পত্র পাওয়ার পরপরই মুক্তির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, ১৭ বছর আগে নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা নির্মাণ করেন। তুমুল জনপ্রিয় ওই সিনেমায় অভিনয় করেছিলেন রিয়াজ ও শাবনূর। নাম একই হলেও আগেরটির সিকুয়াল নয় বলে জানিয়েছেন দেবাশীষ বিশ্বাস। একেবারে ভিন্নধর্মী একটি গল্প নিয়ে কাজ করেছেন পরিচালক।

বাপ্পী-অপু ছাড়াও সিনেমায় আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠুসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মিডিয়া।