৬০টি ইঁদুরের কামড় সহ্য করে শুটিং (ভিডিও)|172346|Desh Rupantor
logo
আপডেট : ৬ অক্টোবর, ২০১৯ ১৪:৩৬
৬০টি ইঁদুরের কামড় সহ্য করে শুটিং (ভিডিও)
অনলাইন ডেস্ক

৬০টি ইঁদুরের কামড় সহ্য করে শুটিং (ভিডিও)

পশ্চিমবঙ্গে দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়ে দারুণ ব্যবসা করছে ‘পাসওয়ার্ড’। দেবের বিপরীতে অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র। এই অভিনেত্রী কথায় কথায় জানালেন, শুটিংয়ের সময় তার গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল ৬০টি ইঁদুর। সহ্য করতে হয়েছে আঁচড় ও কামড়।

তবে অ্যানিমেল রাইটসের সার্টিফিকেট পেতে দেরি হওয়ায় ছবিতে ওই দৃশ্য রাখা হয়নি। এবার দৃশ্যটি ‘বিহাইন্ড দ্য সিন’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে।

এক সাক্ষাৎকারে রুক্মিণী বলেন, “চিত্রনাট্যে ছিল আমার গায়ে ইঁদুর ছাড়া হবে। তো, আমি ভেবেছিলাম এটা হয়তো গ্রাফিকসে হবে। কিন্তু আমি সেটে গেলাম, হঠাৎ দেখি কমলদা আমাকে দুটো ইনজেকশন দিল। আমি প্রশ্ন করলাম, এটা কী হচ্ছে? বলল, অ্যান্টি র‍্যাবিট ইনজেকশন। বললাম, মানে? তারপর দেখি ৬০টা সাদা ইঁদুর আমার গায়ে ছেড়ে দেওয়া হলো।”

সঙ্গে যোগ করেন, “আমি তো চেঁচাচ্ছি। ওরা শট নিয়ে যাচ্ছে। সে তো ইঁদুরের কামড় নিয়ে, রক্ত নিয়ে বাড়ি গেছি। মা তো চেঁচাচ্ছে। বলছে, আর ছবি করার দরকার নেই। এসব কী হচ্ছে?”

তবে দীর্ঘক্ষণ থাকতে থাকতে ইঁদুরগুলোও নাকি বন্ধু হয়ে গিয়েছিল বলে মজা করে জানান রুক্মিণী। ‘পাসওয়ার্ড’-এ আরও অভিনয় করেন পাওলি দাম, পরমব্রত চট্টোপাধ্যায় ও আদৃত।