পূজায় অভিসারে অঙ্কুশ-ঐন্দ্রিলা|173068|Desh Rupantor
logo
আপডেট : ৯ অক্টোবর, ২০১৯ ২৩:০৭
পূজায় অভিসারে অঙ্কুশ-ঐন্দ্রিলা
নিজস্ব প্রতিবেদক

পূজায় অভিসারে অঙ্কুশ-ঐন্দ্রিলা

কলকাতার জনপ্রিয় চিত্রনায়ক অঙ্কুশ হাজরা ও টিভি অভিনেত্রী ঐন্দ্রিলার প্রেমের খবর এখন টক অব দ্য টাউন। বেশ কয়েক বছর ধরেই তারা চুটিয়ে প্রেম করে আসছেন। অবসর পেলেই একসঙ্গে ঘুরতে বেরিয়ে যান এই তারকা জুটি। এবারের পূজাতেও অঙ্কুশ-ঐন্দ্রিলা অভিসার করতে চলে গিয়েছেন দুবাইতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা দুজনই বেশ কিছু ছবি প্রকাশ করেছেন। চলুন দেখে নেওয়া যাক তারা কোথায় ঘুরছেন।

ঐন্দ্রিলা আগেই জানিয়েছিলেন, এ বারের পূজাতে কলকাতায় থাকার প্ল্যান নেই তাদের। যেমন কথা তেমন কাজ। পূজার মধ্যেই তারা উড়ে গিয়েছেন দুবাইতে। বিমান থেকেই শুরু হয় তাদের ফটোসেশন পর্ব।

জোসের গ্লাস হাতে নিয়ে পোজ দিয়েছেন অঙ্কুশ, অন্যদিকে কালো রোদচশমায় ঐন্দ্রিলা প্রকাশ করেছেন ‘এয়ারপোর্ট লুক’-এর ছবি।

দুবাই পৌঁছেও ফটোসেশনে বিরতি নেই ওই তারকা জুটির। নীল ডেনিম আর লাল রঙের কুল টি-শার্ট পরে পোজ দিতেও দেখা গিয়েছে অঙ্কুশকে।

অঙ্কুশের ‘পার্টনার ইন ক্রাইম’ যে ঐন্দ্রিলা, তা বলার অপেক্ষা রাখে না। অভিনেতা নিজেই ক্যাপশনে লিখেছেন সে কথা। আর শুধু ‘ক্রাইম’ই বা কেন! হাসি-কান্না, রাগ-দুঃখ, সব কিছুতেই নায়কের সঙ্গী যে ঐন্দ্রিলাই, তা এই ছবিগুলোই আরও বেশি করে জানান দিচ্ছে। ছবি প্রকাশের পাশাপাশি সেই অভিজ্ঞতার ভিডিয়োও শেয়ার করেছেন অঙ্কুশ। স্কি সহ নানান মজাদার অ্যাডভেঞ্চারে শামিল হয়েছেন অঙ্কুশ।

তাদের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে হাজারও গুঞ্জন। মাঝে রটেছিল ঐন্দ্রিলা নাকি তার এক সহ অভিনেতার প্রতি দুর্বল হয়ে পড়ছেন। তবে সে সব গুঞ্জন নিয়ে একেবারেই মাথা ব্যথা নেই এই জুটির। রটনা বলে উড়িয়ে দিয়ে তারা আপাতত মগ্ন একান্তে।