মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মাঠে ফিরতে প্রস্তুত মেসি

আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ০১:৫৭ পিএম

চোট কাটিয়ে ওঠা লিওলেন মেসি মাঠে ফিরতে প্রস্তুত বলে জানিয়েছে বার্সেলোনা। রিয়াল বেতিসের বিপক্ষে তাকে দলে রেখেছেন কোচ এরনেস্তো ভালভেরদে।

কাম্প নউয়ে রোববার বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায় শুরু হবে লা লিগার ম্যাচটি।

লিগে ২০ অক্টোবর সেভিয়ার বিপক্ষে বার্সেলোনার ৪-২ গোলের জয়ের ম্যাচে বল দখলের লড়াইয়ে পড়ে গিয়ে ডান হাতে চোট পেয়েছিলেন মেসি। তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যান কাতালান ক্লাবটির সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

গত বৃহস্পতিবার ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও বার্সেলোনার প্রাথমিক দলে রাখা হয়েছিল মেসিকে। কিন্তু মাঠে নামার জন্য চিকিৎসকরা ছাড়পত্র না দেওয়ায় ম্যাচের দিন পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে দলে রাখেননি ভালভেরদে। প্রতিপক্ষের মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে ফেরে বার্সেলোনা।

তবে বেতিসের বিপক্ষে মেসির ফিরতে কোনো সমস্যা নেই বলে কাতালান ক্লাবটির ওয়েবসাইটে জানানো হয়েছে। চিকিৎসকদের ছাড়পত্রও পেয়েছেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

দলে ফিরেছেন সামুয়েল উমতিতি। ২৬ সেপ্টেম্বর লেগানেসের মাঠে দলের ২-১ গোলের হারের ম্যাচে হাঁটুতে চোট পাওয়ার পর থেকে মাঠের বাইরে ছিলেন ফরাসি এই ডিফেন্ডার। তবে দলে জায়গা হয়নি উসমানে দেম্বেলের। কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে বৃহস্পতিবার অনুশীলনে উপস্থিত না হওয়ায় ফরাসি এই ফরোয়ার্ডকে দলে নেওয়া হয়নি বলে বেশ কিছু সংবাদমাধ্যমে খবর।

দলে নেই অন্যতম গুরুত্বপূর্ণ মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো। বাঁ ঊরুর মাংসপেশির চোটের কারণে কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ব্রাজিলিয়ান এই খেলোয়াড়কে।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত