মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সাত গোলের ম্যাচে বার্সার হার

আপডেট : ১২ নভেম্বর ২০১৮, ০১:৫৮ পিএম

তিন সপ্তাহ পর মাঠে ফিরে করেছেন জোড়া গোল। জানান দিয়েছেন চোটে দমিয়ে যাননি তিনি। কিন্তু দলের হারে ম্লান হলো লিওনেল মেসির এমন নান্দনিক ফেরা।

নিজেদের মাঠে রোববার লা লিগায় সাত গোলের রোমাঞ্চকর ম্যাচটিতে রিয়াল বেতিসের কাছে ৪-৩ ব্যবধানে হারে বার্সেলোনা।

উজ্জীবিত বেতিসের আক্রমণভাগের খুব একটা পরীক্ষা নিতে পারেনি স্বাগতিক দল। ২-০ ব্যবধানে এগিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে অতিথিরা। ২০তম মিনিটে জুনিয়র ফিরপোর দারুণ গোলে এগিয়ে যাওয়ার পর স্প্যানিশ মিডফিল্ডারের হোয়াকিনের গোলে ব্যবধান দ্বিগুণ করে বেতিস।

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া হয়ে ওঠে বার্সেলোনা। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না দলটি। ৬৮তম মিনিটে মেসির সফল স্পট কিকে একটি গোল শোধ করলেও আরেকটি গোল হজম করতে খুব বেশি সময় লাগেনি তাদের। বেতিসের হয়ে এবারের গোলটি করেন আর্জেন্টাইন মিডফিল্ডার লো সেলসো।

ম্যাচের ৮১তম মিনিটে ইভান রাকিতিচ দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠছাড়া হলে মাঝ মাঠে শক্তি হারায় বার্সেলোনা। সুযোগটা দারুণভাবে কাজে লাগায় বেতিস। দুই মিনিটের মধ্যে স্প্যানিশ মিডফিল্ডার সের্হিও কানালেস গোল করলে নিশ্চিত হয় দলটির জয়। যোগ করা সময়ে মেসির আরও একটি গোল ব্যবধান কমালেও হার এড়াতে পারেনি বার্সেলোনা।

লিগে ২০১৬ সালের সেপ্টেম্বরের পর ঘরের মাঠে এটাই বার্সেলোনার প্রথম হার। বেতিসের কাছে হারলেও পয়েন্ট টেবিলে শীর্ষেই আছে তারা। ১২ ম্যাচে সাত জয় ও তিন ড্রয়ে বর্তমান চ্যাম্পিয়নদের সংগ্রহ ২৪ পয়েন্ট।

এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে সেভিয়া। গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় স্থানে আতলেতিকো মাদ্রিদ।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত