মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

তারকাদের ক্রিকেট যুদ্ধ

আপডেট : ১২ নভেম্বর ২০১৮, ০৮:০১ পিএম

নিজের প্রযোজিত-অভিনীত ‘দেবী’ সুপারহিট করিয়ে জয়া আহসান প্রমাণ করেছেন ভালো প্রচারণা হলে দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখেন। এরই ধারাবাহিকতায় অভিনব প্রচারণা নিয়ে ভাবতে শুরু করেছেন অনেকে। যার বহিঃপ্রকাশ দেখা গেল মুক্তি প্রতিক্ষীত দুই সিনেমা নিয়ে দেশের আলোচিত প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন কৌশলে।

এর মধ্যে রায়হান রাফি পরিচালিত ‘দহন’ জাজের প্রযোজনায় নির্মিত হয়েছে। অন্যদিকে আবু আকতারুল ইমানের ‘মিস্টার বাংলাদেশ’-এর পরিবেশনায় আছে প্রতিষ্ঠানটি।

ছবি দুটিকে বেশি দর্শকের কাছে পৌঁছে দিতে জাজ মাল্টিমিডিয়া বেছে নিয়েছে বাঙালির আগ্রহের অন্যতম বিষয় ক্রিকেট খেলাকে। মঙ্গলবার সকাল ১১টায় রাজধানীর আবাহনী মাঠে হতে যাচ্ছে বিশেষ ম্যাচ।

‘দহন একাদশ বনাম মিস্টার বাংলাদেশ একাদশ’ শিরোনামের এই ম্যাচ সবার জন্য উন্মুক্ত। দহন একাদশে খেলবেন জাকিয়া বারী মম, সিয়াম, পূজা, রায়হান রাফিসহ তাদের টিম। আর মিস্টার বাংলাদেশ একাদশে খেলবে খিজির হায়াত খান, শানুসহ অন্যরা। অর্থাৎ ছবির প্রচারণার জন্য হলেও তারকাদের ক্রিকেট যুদ্ধ বেশ ভালোই জমবে।

এ খবর জানাতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে মজা করে লিখেছেন, আমি কোন দলে খেলবো? দুইটাই তো আমার সিনেমা। এখন আপনারা বলেন, আমি কোন দলে খেলবো? যে দলের ভোট বেশি পাবো, সেই দলে খেলবো।

‘মিস্টার বাংলাদেশ’ মুক্তি পাচ্ছে ১৬ নভেম্বর, অন্যদিকে ‘দহন’ আসবে ৩০ নভেম্বর।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত