শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

হিউ গ্রান্টের বিপরীতে নিকোল কিডম্যান

আপডেট : ১৬ নভেম্বর ২০১৮, ০৬:৩৪ পিএম

জনপ্রিয় তারকা হিউ গ্রান্ট ও নিকোল কিডম্যানকে দেখা যাবে জুটি হিসেবে। তবে সিনেমায় নয়, এইচবিও’র ছয় পর্বের সিরিজে ধরা দেবেন তারা। ডেডলাইনের প্রতিবেদনে জানা যায়, ‘দ্য আনডুয়িং’ শিরোনামের ধারাবাহিকটির চিত্রনাট্য লিখেছেন ডেভিড ই কেলি, পরিচালনায় আছেন সুজান বিয়ার।

জিন হ্যানফ কোরিলিজের বই ‘ইউ সুড হ্যাভ নোন’ অবলম্বনে নির্মিত হচ্ছে সিরিজটি। এর মূল চরিত্র থেরাপিস্ট গ্রেস সাচের জুতায় পা গলাবেন নিকোল কিডম্যান।

সিরিজে দেখা যাবে, গ্রেস নিউ ইয়র্কে নিজের পছন্দসই সফল জীবন যাপন করছে স্বামী ও সন্তান নিয়ে। কিন্তু একদিনেই পাল্টে যায় তার জীবন। একটি বিভৎস মৃত্যু, নিখোঁজ স্বামী ও নতুন নতুন রহস্যের মুখোমুখি হয় গ্রেস। যা তার বিয়ে ও স্বামী সম্পর্কে ভয়ঙ্কর কিছু তথ্য দেয়।

তবে সিরিজটির দৃশ্যায়ন বা প্রচার কবে শুরু হবে এ সম্পর্কে বিস্তারিত জানানো হয়নি।

ক্যারিয়ারের শুরু থেকেই টেলিভিশনের একাধিক অনুষ্ঠানে অভিনয় করেছেন নিকোল কিডম্যান। ২০১৭ সালে দেখা গেছে বিবিসির মিনি সিরিজ ‘টপ অব দ্য লেক’-এ। চলতি বছর মুক্তি পেয়েছে তার দুই সিনেমা বয় ইরেজড ও ডেস্ট্রয়ার। মুক্তির অপেক্ষায় আছে ‘অ্যাকুয়াম্যান’। আর বর্তমানে দৃশ্যায়ন হচ্ছে ‘ফেয়ার অ্যান্ড ব্যালেন্সড’ সিনেমার।

‘দ্য আনডুয়িং’-এর মাধ্যেমে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের টিভি সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ব্রিটিশ অভিনেতা হিউ গ্রান্ট। চলতি বছরের শুরুতে তাকে দেখা গেছে বিবিসি ও আমাজনের মিনি সিরিজ ‘আ ভেরি ইংলিশ স্ক্যান্ডাল’-এ। সিনেপর্দায় শেষবার এসেছেন ২০১৭ সালে ‘পেডিংটন টু’ দিয়ে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত