শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

পরবর্তী কিংসম্যানে নেই ট্যারন এগারটন

আপডেট : ১৮ নভেম্বর ২০১৮, ০৩:০৮ পিএম

নির্মাতা ম্যাথু ভনইয়ের বড়সড় পরিকল্পনা রয়েছে ‘কিংসম্যান’ ইউনিভার্স নিয়ে, কিন্তু পরের সিনেমায় থাকছেন না ট্যারন এগারটন। এ খবরে গোয়েন্দা চরিত্র গ্যারি এগসি আনউইন ভক্তরা হতাশ হতে পারেন। তবে ইয়াহু ইউকে’কে দেওয়া সাক্ষাৎকারে এ অভিনেতা জানান, এখানেই চরিত্রটির সঙ্গে তার সম্পর্ক শেষ নয়। এমন মন্তব্যের রহস্য কী?

ট্যারন এগারটন প্রথমে বলেন, পরবর্তী ‘কিংসম্যান’ সিনেমায় আমি থাকছি না। এর মানে নয় যে কখনো এ সিরিজে ফিরব না। আমি ম্যাথুর সঙ্গে কয়েকদিন আগে কথা বলেছি। আমরা এখনও একসাথে কাজ করছি, কিন্তু পরের কাজের সঙ্গে আমি নেই।

এর মানে হলো পরবর্তী ‘কিংসম্যান’ সিনেমায় এগসি চরিত্রটি নেই। তার যৌক্তিক কারণও আছে। ম্যাথু ভনই বর্তমানে সিনেমাটির স্পিনঅফ বা প্রিক্যুয়েল ‘কিংসম্যান : দ্য গ্রেট গেম’ নিয়ে ব্যস্ত আছেন। যেখানে দেখানো হবে গত শতকের শুরুর দিকে গড়ে উঠা  সিক্রেট সার্ভিস সংস্থাটির ইতিহাস। স্বাভাবিকভাবে এগসিকে অতীতে দেখা যাওয়ার সম্ভাবনা নেই।

জুনে এম্পায়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ম্যাথু জানান, দ্য গ্রেট গেম ও কিংসম্যান থ্রি’র শুটিং হবে পরপর। সাথে যোগ করেন, কিংসম্যান টিভি সিরিজ ও আমেরিকান গোয়েন্দাদের নিয়ে সিনেমা বানাতে চান।

শোনা যাচ্ছে, ‘দ্য গ্রেট গেম’-এ কনরাড নামের এক তরুণ গোয়েন্দাকে পরিচিত করা হবে, যে কিনা প্রথম বিশ্বযুদ্ধে যোগ দিতে ইচ্ছুক। গুজব আছে তার বস হিসেবে দেখা যাবে র‌্যালফ ফিনেসকে। নতুন ছবি নিয়ে ম্যাথুর এই পরিকল্পনাকে ‘অবিশ্বাস্যভাবে উত্তেজনাপূর্ণ’ বলে অভিহিত করেন ট্যারন।

নির্মাতা জানান, পরবর্তী ‘কিংসম্যান’ সিনেমা মুক্তি পাবে ২০১৯ সালের ৯ নভেম্বর।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত