বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

তবুও পিএসএল খেলতে চান মিসবাহ!

আপডেট : ২০ নভেম্বর ২০১৮, ০৭:৪৪ পিএম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসরে ইসলামাবাদ ইউনাইটেড দলে দেখা যাবে না ৪৪ বছর বয়সী মিসবাহ-উল-হককে। ইসলামাবাদ ফ্র্যাঞ্চাইজি চেয়েছিল পাকিস্তানের সাবেক অধিনায়ককে দলের ম্যানেজমেন্টে যোগ করতে। মিসবাহ রাজিও হয়েছিলেন। কিন্তু পরে মন বদলে এই মৌসুমেও পিএসএল খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

ইসলামাবাদ ফ্র্যাঞ্চাইজি এক বিবৃতিতে জানিয়েছে, মিসবাহর সাথে একটা চুক্তি হয়েছিল তাদের। সে অনুযায়ী পিএসএলের চতুর্থ আসরে দলের মেন্টর হিসেবে থাকার কথা ছিল তার। কিন্তু পরে মিসবাহ নাকি মন পরিবর্তন করে চুক্তি থেকে সরে আসেন।

পিএসএলে ২০১৯ মৌসুমে খেলোয়াড় হিসেবেই থাকতে চান এই অভিজ্ঞ ব্যাটসম্যান। তাই পিএসএলের ড্রাফটে তার নাম থাকবে। মঙ্গলবার পিএসএল এর এবারের আসরের ড্রাফট অনুষ্ঠিত হবে।

পিএসএলের তৃতীয় আসরে কব্জির ইনজুরি ছিল। ইসলামাবাদের হয়ে সেবার ৮টি ম্যাচ খেলতে পেরেছিলেন মিসবাহ। চার ইনিংসে ৭৫ স্ট্রাইক রেটে করেন ৫৭ রান। তাকে ইসলামাবাদ ফ্র্যাঞ্চাইজি ছেড়ে দিয়ে জানিয়েছে, “যদিও অপ্রত্যাশিত ঘটনাটা ঘটেই গেছে, তারপরও আমরা মিসবাহর সিদ্ধান্তকে সম্মান জানাই। তাকে ধন্যবাদ দলের উত্থানে অবদান রাখার জন্য।”

আন্তর্জাতিক ক্রিকেটের সব সংস্করণ থেকে অবসর নিলেও এখনো পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে খেলছেন মিসবাহ। চলতি কায়েদ-এ-আজম ট্রফিতে সুই নর্দার্ন গ্যাস পাইপলাইনস দলের অধিনায়কের দায়িত্ব পালন করছেন তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত