শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ঘর ভাঙল রবার্ট ডি নিরোর

আপডেট : ২২ নভেম্বর ২০১৮, ০১:৫০ পিএম

বিশ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টানলেন হলিউডের বর্ষীয়ান অভিনেতা রবার্ট ডি নিরো ও গ্রেস হাইটাওয়ার। পিপল ম্যাগাজিনকে তাদের ঘনিষ্ঠ একটি সূত্র এ খবর নিশ্চিত করেছে। সূত্রটি জানায়, রবার্ট ও গ্রেস অনেক দিন ধরে একসঙ্গে থাকছেন না।

তবে এ নিয়ে এখনও বিস্তারিত জানা যায়নি। সূত্রটি শুধু বলছে নানা বিষয়ে মতানৈক্যের কারণেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

৭৫ বছর বয়সী রবার্ট ও ৬৩ বছরেরে গ্রেস বিয়ে করেন ১৯৯৭ সালে। আইনি সম্পর্কে যাওয়ার আগে তারা এক দশক প্রেম করেন। তাদের সংসারে এলিয়ট ও হেলেন নামে দুই সন্তান রয়েছে।

এর আগেও রবার্ট ও গ্রেস কয়েক বছর আলাদা ছিলেন। ১৯৯৯ সালে শুরু হয় সেই জটিলতা। ওই সময় সন্তানের কাস্টডি নিয়ে আদালতেও যান তারা। তবে পরে বিরোধ মিটিয়ে এক ছাদের নিচে ফেরেন।

এবারই প্রথম নয়, এর আগেও একবার বিয়ে ভেঙেছে ‘দ্য গডফাদার টু’ অভিনেতার। গ্রেসের আগে ডায়ান অ্যাবটের সঙ্গে বিয়ে হয়েছিল রবার্ট ডি নিরোর। সেই বিয়ে টিকেছিল ১২ বছর। ওই পক্ষেও দুই ছেলেমেয়ে রয়েছে তার।  এছাড়া সাবেক বান্ধবী টুকি স্মিথের সঙ্গে রয়েছে যমজ দুই ছেলে।

২০১৬ সালে মুক্তি পায় রবার্ট ডি নিরো অভিনীত তিন সিনেমা। এর পর দুই বছরে তার কোনো সিনেমা মুক্তি পায়নি। বিরতির পর ২০১৯ সালে মুক্তি পাবে দ্য ওয়ার উইথ গ্র্যান্ডপা, দ্য আইরিশম্যান ও জোকার। তবে ২০১৭ সালে দেখা গেছে দুটি টেলিভিশন প্রোডাকশনে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত