মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

রণবীর-দীপিকার প্রথম সংবর্ধনা

আপডেট : ২২ নভেম্বর ২০১৮, ০৬:৫৩ পিএম

বেঙ্গালুরুর লীলা প্যালেসে বুধবার রাতে অনুষ্ঠিত হলো রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ঝলমলে বিবাহোত্তর প্রথম সংবর্ধনা। ওই আয়োজনে ঐতিহ্যবাহী ভারতীয় পোশাকে আলো ছড়িয়েছেন তারা।

রোহিত বলের নকশা করা সোনালী-কালো মিশেলে শেরওয়ানী পরেছিলেন রণবীর। দীপিকার পরনে ছিল তার মা উজালা পাড়ুকোনের উপহার দেওয়া সোনালী রঙের শাড়ি। এটি সংগ্রহ করা হয় বেঙ্গালুরুর ফ্যাশন হাউস অঙ্গাদি গ্যালারিয়া থেকে। গহনার ক্ষেত্রেও ঐতিহ্যকে প্রাধান্য নিয়েছে ‘বাজিরাও মাস্তানি’ সিনেমার এ নায়িকা। দুজনকেই দারুণ মানিয়েছে কালো-সোনালীর মেলবন্ধনে।

বন্ধু ও পরিবারের ঘনিষ্ঠজনদের পাশাপাশি সংবর্ধনায় হাজির ছিলেন নামি ক্রিকেটার ভেঙ্কটেশ প্রসাদ ও অনিশ কুম্বলের মতো অনেকে। ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু ও পুলেলা গোপিচন্দ এসেছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে।

image

অনেকেই হয়তো জানেন না, দীপিকার সঙ্গে ব্যাডমিন্টনের যোগাযোগ রয়েছে। এ অভিনেত্রীর বাবা ভারতের হয়ে আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। সিনেমায় আসার আগে রাজ্য পর্যায়ের চ্যাম্পিয়ন ছিলেন দীপিকাও।

১৪ নভেম্বর ইতালিতে অনুষ্ঠিত হয় রণবীর-দীপিকার বিয়ে। ২ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে অনুষ্ঠিত হবে দ্বিতীয় সংবর্ধনা। ওই আয়োজনে ৩ হাজারের মতো অতিথিকে আশা করা হচ্ছে। উপস্থিত থাকবেন বলিউডের বড় বড় তারকা ও ব্যবসায়ীরা।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত