সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

হারে ক্ষুব্ধ রিয়াল অধিনায়ক

আপডেট : ২৫ নভেম্বর ২০১৮, ০৮:০৪ পিএম

এইবারের কাছে রিয়াল মাদ্রিদের হার মেনে নিতে পারছেন না অধিনায়ক সের্হিও রামোস। দলের এমন ব্যর্থতায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

শনিবার এইবারের মাঠে লা লিগার ম্যাচটিতে মোটেও নজর কাড়তে পারেনি রিয়ালের খেলা। ৩-০ গোলের হার নিয়ে ফিরতে হয় তাদের। কোচ সান্তিয়াগো সোলারিকে স্থায়ী নিয়োগ দেওয়ার পর প্রথম ম্যাচেই বড় ব্যর্থতা দেখলো চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা। অথচ এই হারের আগে দারুণ ছন্দে ছিল রিয়াল। সব ধরনের প্রতিযোগিতায় চার ম্যাচ খেলে সবকটিতেই জয় পেয়েছিল তারা।

এইবারের কাছে হারায় লিগ টেবিলে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে ব্যবধানও কমাতে পারল না রিয়াল। এদিন আতলেতিকো মাদ্রিদের মাঠে ১-১ গোলে ড্র করে কাতালান ক্লাবটি। এই ড্রয়ের পরও ১৩ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। পাঁচ পয়েন্ট কম নিয়ে ষষ্ঠ স্থানে আছে রিয়াল।

এইবারের মাঠে হারের পর রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটকে রামোস বলেন, “আমরা ক্ষোভ নিয়ে বাড়ি ফিরছি। কারণ দারুণ ছন্দে থেকে আন্তর্জাতিক বিরতিতে গিয়েছিলাম আমরা, এতে আমাদের আত্মবিশ্বাস বেড়েছিল। প্রতিপক্ষের মাঠে আমরা আরও একটি হতাশাজনক ফল পেলাম। আরও পিছিয়ে গেলাম শীর্ষ স্থান থেকে।”

“নিজেদের প্রতি আমাদের নজর দিতে হবে। আমাদের যে পর্যায়ে থাকা উচিত তা আমরা ছিলাম না। আমাদের খেলার মানে ঘাততি ছিল। ম্যাচের ফলেই তা দেখা গেছে।”

দারুণ খেলে রিয়ালের বিপক্ষে প্রথমবারের মতো জয় পাওয়া এইবারের উচ্ছ্বসিত  প্রশংসা করলেন রামোস- “এইবারের সাফল্য ছোট করে দেখা যাবে না। দারুণ পারফরম্যান্সের জন্য তাদেরকে আমাদের অভিনন্দন জানাতে হবে।”

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত