রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

নবজাতককে দেখতে হাসপাতালে মাশরাফী

আপডেট : ০২ জানুয়ারি ২০১৯, ১২:৩৬ এএম

নড়াইল-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার নির্বাচনী প্রচারকালে নিরাপত্তার দায়িত্বে থাকা মনিরুজ্জামান মিন্টু নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শকের (এএসআই) মৃত্যু হয়। সেই পুলিশ কর্মকর্তার নবজাতক মেয়েকে দেখতে হাসপাতালে গেলেন মাশরাফী বিন মোর্ত্তজা।

গত রবিবার অনুষ্ঠিত নির্বাচনে বিপুল ভোটে জয়ী মাশরাফী গত সোমবার রাতে হাসপাতালে গিয়ে এএসআইয়ের পরিবারের সদস্যদেরও খোঁজ নেন। ওই সময় নড়াইলের পুলিশ সুপার (এসপি) জসিম উদ্দিনসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ২৭ ডিসেম্বর লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের দেবী গ্রামে মাশরাফী বিন মোর্ত্তজার নির্বাচনী প্রচারকালে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এএসআই মনিরুজ্জামান মিন্টু হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই সময়ে মাশরাফী তার প্রচার স্থগিত করে হাসপাতালে ছুটে গিয়ে কান্নায় ভেঙে পড়েন।

ওই পুলিশ সদস্যের স্ত্রী রাবেয়া বেগমের অস্ত্রোপচারের তারিখ ছিল গত বছরের ২৯ ডিসেম্বর। ওই দিন মাশরাফী ব্যস্ততার কারণে উপস্থিত হতে না পারলেও তার স্ত্রী সুমনা হক সুমি তাকে দেখতে যান। সে সময় তিনি ১ লাখ টাকা দেন এএসআইয়ের স্ত্রীকে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত