বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

প্রার্থীদের কাল ঢাকায় ডেকেছে বিএনপি

আপডেট : ০২ জানুয়ারি ২০১৯, ০৩:১২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থীদের আগামীকাল ঢাকায় ডেকেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল মঙ্গলবার দেশ রূপান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ওই দিন সকাল ১০টায় মহাসচিব গুলশানে দলীয় চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে প্রার্থীদের নিয়ে বৈঠকে বসবেন।

এদিকে এমপি প্রার্থীদের দেওয়া চিঠিতে বলা হয়েছে, ভোটে অনিয়ম-কারচুপির প্রমাণ, প্রতিটি কেন্দ্রের ‘অস্বাভাবিক’ ভোটের হিসাব, গ্রেপ্তার এজেন্ট ও নেতাকর্মীদের তালিকা, সহিংসতায় আহত ও নিহতদের তালিকা করে একটি প্রতিবেদন দিতে হবে। ভোট কারচুপির কোনো ভিডিও-ছবি থাকলে সংযুক্ত করতেও চিঠিতে অনুরোধ করা হয়েছে। যশোর-৪ আসনে বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার টি এস আইয়ুব দেশ রূপান্তরকে বলেন, আগামী বৃহস্পতিবার মহাসচিব গুলশান কার্যালয়ে ডেকেছেন। তারা সেখানে যাবেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল ও নতুন নির্বাচনের দাবিতে একই দিন বিকেল ৩টায় নির্বাচন কমিশনে স্মারকলিপি দেবে জাতীয় ঐক্যফ্রন্ট। এ সময় দলের প্রার্থীরাও থাকবেন।

গত সোমবার রাতে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের মতিঝিলের আইনি চেম্বারে ফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। পরে এ কর্মসূচি ঘোষণা করেন ড. কামাল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত