বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

৮ ঘণ্টার মধ্যে সরবে পোস্টার : সাঈদ খোকন

আপডেট : ০৩ জানুয়ারি ২০১৯, ০২:৪৪ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় লাগানো সব পোস্টার আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অপসারণ করা হবে বলে জানিয়েছেন মেয়র সাঈদ খোকন।

গতকাল বুধবার পুরান ঢাকার সুরিটোলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে পোস্টার অপসারণ কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এ তথ্য জানান। এ সময় তিনি বলেন, এসব পোস্টার অপসারণ করতে নির্দেশ দেওয়া হয়েছে।সাঈদ খোকন বলেন, ‘আমরা সব রাজনৈতিক দলের পোস্টার ও ব্যানার অপসারণের জন্য সংশ্লিষ্ট বিভাগের কর্মীদের নির্দেশ দিয়েছি। আশা করছি এ সময়ের মধ্যে কাজটি সম্পন্ন করতে পারব।’

তিনি বলেন, নির্বাচনে যারা অংশ নিয়েছেন তাদের সব প্রার্থী ও রাজনৈতিক দলকে অনুরোধ করছি আপনারা আমাদের সাহায্য করবেন। আমরা সবাই মিলে এই শহরকে সুন্দর করে নগরবাসীকে উপহার দিতে চাই। এজন্য আমি পরিচ্ছন্নতা কর্মীদের অনুরোধ জানাব আগামী ৪৮ ঘণ্টার মধ্যে যাবতীয় পোস্টার ও নির্বাচনী সামগ্রী অপসারণ করবেন। পরে সুরিটোলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কের কয়েকটি পোস্টার অপসারণ করেন সাঈদ খোকন। এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কর্মকর্তা ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত