রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কবে বিয়ে করছেন পপি?

আপডেট : ০৩ জানুয়ারি ২০১৯, ০৬:২০ পিএম

নব্বইয়ের গ্ল্যামার গার্ল পপি। নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন এখনো। ভক্তরা এখনো পপির প্রেমে হাবুডুবু খান। কিন্তু পপি কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন?  এমন প্রশ্নের উত্তরে নানা সময়ে নানাজনের নাম উঠে এসেছে মিডিয়ায়। কিন্তু বছরের পর বছর ধরে চলে আসা নানা গুঞ্জনকে উড়িয়ে দিয়ে পপি জানালেন তার কোনো প্রেমিক নেই। প্রেমিক থাকলে এত দিন বিয়ে করে সংসারী হয়ে যেতেন। এটা সত্যি যে তার সমবয়সী বেশির ভাগ তারকাই বিয়ে করে সন্তানের মা হয়েছেন। অনেকে সংসারের চাপে বিদায় জানিয়েছেন মিডিয়াকেই।

তাহলে কবে বিয়ে করছেন পপি? এমন প্রশ্নের জবাবে তিনি বললেন, ‘বিয়ে এ বছরই করে ফেলব। কবে নাগাদ সেটা এখনই বলতে পারছি না। তবে এ বছরের শেষ নাগাদ বিয়ে করে ফেলব।’

পপি আরও জানান, পারিবারিকভাবেই বিয়ে করবেন তিনি। সে জন্য পরিবারের সদস্যরা পপির জন্য পাত্র দেখাও শুরু করেছেন।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় পা রাখেন পপি। ছবিতে তার নায়ক ছিলেন ওমরসানী। এরপর শাকিল খানের সঙ্গে জুটি গড়ে বেশ কিছু ব্যবসাসফল ছবি উপহার দেন। বেশ কয়েক বছর ধরে কাজের পরিমাণ কমিয়ে দিয়েছেন তিনি। মাঝে মাঝে টিভি নাটক ও ওয়েব সিরিজেও অভিনয় করেন। দুই দশকের ক্যারিয়ারে ‘কারাগার’, ‘গঙ্গাযাত্রা’ এবং ‘মেঘের কোলে রোদ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত