সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মাহমুদউল্লাহর মিশন শুরু

আপডেট : ০৬ জানুয়ারি ২০১৯, ০১:০৪ এএম

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একটি দলকে নিয়ে খুব বেশি হই চই নেই। বৈশ্বিক তারকার মেলা বসেনি দলটিতে। তবে দলটির অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেই একটা চোখ ওদিকে রাখতে হবে সবাইকে। আজ বিকেলে দিনের দ্বিতীয় খেলায় মিরপুরে মুখোমুখি হচ্ছে খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স। মাহমুদউল্লাহ ও মাশরাফী বিন মোর্ত্তজা।

মাশরাফীর বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুর রাইডার্স গতকাল ষষ্ঠ বিপিএলের উদ্বোধনী ম্যাচেই হেরে বসেছে। স্বাভাবিকভাবে এটা তাদের ফেরার লড়াই। কিন্তু প্রতিপক্ষকে সমীহ না করে উপায় নেই।

তারকানির্ভর দল না করেও গত দুই মৌসুমে কোয়ালিফায়ার বা শেষ চারে খেলেছে মাহমুদউল্লাহর দল খুলনা। ফাইনালে খেলা হয়নি। অবশ্য ২০১৫-এর ফাইনালে রানার্স আপ দলের অধিনায়ক ছিলেন মাহমুদউল্লাহ। বরিশাল বুলসের হয়ে।

গতকাল মাহমুদউল্লাহ বললেন, ‘কাগজে-কলমে হয়তো ও রকম সুপারস্টার নেই। তবে দলে খুব কাজের খেলোয়াড় আছে, যারা তিন বিভাগেই কার্যকরী। আমাদের দল হিসেবে খেলতে হবে।’

টাইটান্সের সঙ্গে টানা তৃতীয় বিপিএল মিশন আজ শুরু হচ্ছে তার। লাসিথ মালিঙ্গাকে শুরুতে পাচ্ছেন না। ডেভিড উইজে, ডাভিড মালান, কার্লোস ব্রাফেট, ব্রেন্ডন টেইলর, পল স্টার্লিংরা তাদের দলে। আছেন আরিফুল হক, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, শুভাশীস রায়রা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত