সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মোরাতার জোড়া গোলে চেলসির জয়

আপডেট : ০৬ জানুয়ারি ২০১৯, ১০:৩২ এএম

প্রথমার্ধে চেলসিকে আটকে রাখতে পারলেও দ্বিতীয়ার্ধে পারল না নটিংহ্যাম ফোরেস্ট। জ্বলে ওঠেন আলভারো মোরাতা। তার জোড়া গোলে এফএ কাপের চতুর্থ রাউন্ডের টিকিট নিশ্চিত করেছে স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটি।

নিজেদের মাঠ শনিবার রাতের ম্যাচটিতে ২-০ গোলের জয় চেলসি। দ্বিতীয়ার্ধের শুরুতে দশ মিনিটের ব্যবধানে গোল দুটি করেন স্প্যানিশ স্ট্রাইকার মোরাতা।

ম্যাচ শেষে কান্নাভেজা চোখে মাঠ ছেড়েছেন প্রথমার্ধে একটি পেনাল্টি মিস করা চেলসির স্প্যানিশ মিডফিল্ডার সেস্ক ফাব্রেগাস। ধারণা করা হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির হয়ে এটাই তার শেষ ম্যাচ।

এটা ফাব্রেগাসের শেষ ম্যাচ কি-না এ ব্যাপারে তেমন কিছু জানালেন না চেলসি কোচ মাওরিসিও সাররি।

“ব্যক্তিগতভাবে এ ব্যাপারে আমি জানি না। সে (ফাব্রেগাস) দলের জন্য দুর্দান্ত একজন খেলোয়াড়। ক্লাব ও দলে তার অবদান অনেক। সেস্ক বড় মাপের খেলোয়াড়।”

নিজেদের মাঠে ম্যাচের ৩০তম মিনিটে এগিয়ে যেতে পারত চেলসি। কিন্তু ফ্রাব্রেগাসের নেওয়া স্পটকিকটি রুখে দেন নটিংহ্যাম ফোরেস্টের গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের খেলা শুরুর চতুর্থ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় প্রতিযোগিতার গত আসরের চ্যাম্পিয়নরা। ডি-বক্সের মাঝে বল পেয়ে ডান পায়ের শটে দলকে এগিয়ে নেন মোরাতা। ৫৯তম মিনিটে হেডে দলকে দ্বিতীয় গোলটি এনে দেন আক্রমণভাগের এই খেলোয়াড়ের। বাকি সময়ে আর কোনো গোল হয়নি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত