রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

স্বপ্নভাঙা প্রেমিকের গল্প ‘খলনায়ক’

আপডেট : ০৮ জানুয়ারি ২০১৯, ১২:৩২ এএম

ছোটপর্দার পরিচিত মুখ গোলাম কিবরিয়া তানভীর। গত ৫ জানুয়ারি থেকে দীপ্ত টিভিতে প্রচার শুরু হয়েছে মেগা ধারাবাহিক ‘খলনায়ক’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। ‘খলনায়ক’ নিয়ে কথা বলেছেন তিনি-

‘খলনায়ক’-এর কেন্দ্রীয় চরিত্রে

জুনায়েদ হোসেন ও ওয়াহিদুজ্জামান সবুজের রচনা এবং ফিরোজ কবীর ডলারের পরিচালনায় ‘খলনায়ক’ মেগা সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। নাটকটি এরমধ্যে প্রচার শুরু হয়েছে। একজন স্বপ্নভাঙা প্রেমিকের গল্প এটি। এখানে আমার চরিত্রের নাম রুমি, যে মধ্যবিত্ত পরিবারে সন্তান হয়েও দ্রুত বড়লোক হওয়ার আশায় অন্ধকার জগতে পা রাখে। পরিবারের চেষ্টায় সে সঠিক পথে ফিরে এলেও একটা মেয়ের কারণে আবার নষ্ট পথে চলে যায়।

অডিশনের মাধ্যমে কাজের সুযোগ

৮ মাস আগে এই সিরিয়ালের জন্য অডিশন দিই। তখনই বুঝতে পারি এ কাজে চ্যালেঞ্জ রয়েছে। বলাই যায় ওয়ান ম্যান শো। মনে হয়েছে- এই নাটকে আমার অনেক কিছু করার আছে। নাটকের প্রতিটি দিকই আমাকে ঘিরে। নাটক হলেও মনে হবে ফিল্ম দেখছি। খলনায়ক নাম নেতিবাচক হলেও এখানে প্রেমকাহিনীর গল্প রয়েছে। আমাদের দেশে যারা নাটকের দর্শক তারা এ ধাঁচের গল্প ও নির্মাণ কখনই দেখেননি। আমাদের চারপাশের প্রতিটি সম্পর্ককে গুরুত্ব দিয়ে তুলে ধরা হয়েছে। তাছাড়া দীপ্ত টিভি নাটকটি বারবার প্রচার করছে। সন্ধ্যায় একবার, রাতে একবার। আমার কাছে মনে হয়েছে অবশ্যই দর্শক নাটকটি দেখবেন।

কাজের অভিজ্ঞতা

কোটি টাকা খরচ করে খলনায়কের নাটকের সেট নির্মাণ করা হয়েছে। ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ে আমরা যেখানে বড় একটা অংশের শুটিং করেছি সেটা একেবারেই আনকোরা একটা জায়গা। দর্শক অনেক নতুন নতুন লোকেশন দেখতে পাবেন। ৮ মাস ধরে এই কাজের জন্য শ্রম দিয়েছি। রুমি চরিত্রের সঙ্গে বসবাস করছি। আমার বিশ্বাস কাজটি দর্শক দেখবেন।

অন্য কাজের খবর

কয়েকটি সিঙ্গেল নাটকে কাজ করছি। একটি ওয়েব সিরিজে কাজের কথা চলছে। সেখানে ভারতীয় শিল্পী থাকবে। একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। শোবিজের ভেতরকার গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি। সবকিছু ঠিক হলে আগামী মাসে ছবিটি নিয়ে সবাইকে বিস্তারিত জানাব।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত