রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মুশফিক ছাড়া বাকিদের জয়ে ফেরার দায়

আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ০২:০০ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজও দুটি ম্যাচ। আর এদিন মুশফিকুর রহীমের চিটাগং ভাইকিংস ছাড়া আর সবার জন্য লড়াইটা জয়ে ফেরার। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ডেভিড ওয়ার্নারের সিলেট সিক্সার্সের মুখোমুখি মুশফিকরা। টানা দুই ম্যাচ হারা মাহমুদউল্লাহর খুলনা টাইটান্স দ্বিতীয় ম্যাচে লড়বে অপেক্ষাকৃত দুর্বল রাজশাহী কিংসের সঙ্গে।

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে এবারের বিপিএলের প্রথম ম্যাচে হারিয়ে চিটাগং যাত্রা করেছে দারুণভাবে। প্রবল আত্মবিশ্বাসে শুরু করা দলটির বিপক্ষে প্রথম ম্যাচে হেরে বসা সাব্বির-নাসির-তাসকিনদের সিলেটকে সতর্ক থাকতে হচ্ছে। কাগজে-কলমে দুই দলের মধ্যে শক্তির তারতম্য কম। মাঠের লড়াইয়ে কী হয় তাই দেখার।

দিনের দ্বিতীয় ম্যাচটাকে জয়ে ফেরার জন্য টার্গেট করতে পারে খুলনা। রাজশাহী বিপিএল শুরু করেছে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৮৩ রানে হেরে। এটি পদ্মাপারের দলটার জন্য দ্বিতীয় ম্যাচ হলেও রূপসাপারের দলের জন্য তৃতীয় ম্যাচ। দুই দলেই জয়ে ফেরার প্রবল প্রয়োজনীয়তা।

খুলনার দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডেভিড ভিসা গতকালের ১০৫ রানে হারের পর জানিয়ে গেছেন, তাদের দলটা ভালো। কম্বিনেশন দাঁড়িয়ে গেলে দুর্দান্ত হবে। ভিসার কণ্ঠের সঙ্গে এদিন মিলে গেল রাজশাহীর শাহরিয়ার নাফীসের কণ্ঠ, ‘বিগত বিপিএলে দেখেছি প্রত্যেক দলই প্রথম এক দুই তিন ম্যাচে সঠিক কম্বিনেশন তৈরির জন্য সময় নেয়। এর মধ্যে যদি জিতে যায় তাহলে ভালো। হারলেও দুশ্চিন্তার কারণ নেই।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত