রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কোথায় কী

আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ০৪:৩১ এএম

তাগা-আড়ং
তরুণীদের জন্য সমসাময়িক ধারার ফ্যাশন ব্র্যান্ড, তাগা সম্প্রতি নিয়ে এলো তাদের শীতকালীন পোশাকের সম্ভার। টিউনিক, কোট এবং প্যান্টসমৃদ্ধ তাগার এই পোশাকগুলোতে রয়েছে দেশীয় ঐতিহ্য এবং আধুনিকতার ছোঁয়া। তাগার শীতকালীন পোশাকগুলো পাওয়া যাবে আড়ংয়ের সব আউটলেটে।

ক্যাটস আই
ক্যাটস আইয়ে শীতের ছেলেদের ফ্যাশনে থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার এবং সোয়েটার। ডিজাইন এবং প্যাটার্নে থাকছে বৈচিত্র্য। ক্যাটস আইয়ের পরিচালক ও
ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আইয়ে লাইন প্যাটার্নে সান্ধ্যকালীন শেরওয়ানি রয়েছে। ফরমাল ও ক্যাজুয়াল স্যুটও থাকছে শীতের উপযোগী প্রিমিয়াম কোয়ালিটির। এ ছাড়া অনলাইন থেকে শতকরা ১০ ভাগ ছাড়ে শীতের পোশাক কিনতে পারবেন। ওয়েবসাইট ঠিকানা :www.catseye.com.bd

ইয়াংকে
নতুন বছরে ইয়াংকে দিচ্ছে দারুণ অফার। ২০ জানুয়ারি পর্যন্ত ক্রেতারা ইয়াংকে থেকে পোশাক নিতে পারবেন ২০ ভাগ ছাড়ে সব শোরুমে। শোরুম রয়েছে সোবহানবাগ, মিরপুর, বসুন্ধরা সিটি, গুলশান লিংক রোড ইত্যাদি স্থানে।

রঙ বাংলাদেশ
ফ্যাশন হাউস রঙ বাংলাদেশের কুমিল্লা ও কুষ্টিয়া আউটলেটে নতুন বছরের শুভেচ্ছা উপহারস্বরূপ ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০ ভাগ পর্যন্ত বিশাল মূল্যছাড়। এ ছাড়া থাকবে সব পণ্যে ৩১ জানুয়ারি পর্যন্ত।
রঙ বাংলাদেশের আউটলেটে পোশাকÑ শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পাজামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি পাবেন। আরও রয়েছে জুয়েলারি, ব্যাগ, বেড কাভার, ম্যাট, শোপিস, নানা ডিজাইনের মগসহ নানা ধরনের গৃহস্থালি ও উপহারসামগ্রী। শোরুমের পাশাপাশি অনলাইনেও www.rang-bd.com নফ.পড়স ফেইসবুক পেজেও রঙ বাংলাদেশের পণ্য কিনতে পারবেন।
ফোন : ০১৭৭৭-৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪-৮৮৮৪৪৪।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত