রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

‘গোলমাল’ করবেন কারিনা?

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৪০ পিএম

বলিউডের হিট সিরিজগুলোর অন্যতম রোহিত শেঠি পরিচালিত ‘গোলমাল’। সর্বশেষ সিনেমায় ছিলেন অজয় দেবগন, পরিণীতি চোপড়া, আরশাদ ওয়ার্সি, টাবু, কুনাল খেমু, তুষার কাপুর ও শ্রেয়াস তালপেড়ে। আয় করেছে ২০০ কোটি রুপির বেশি।

পরিচালক আগেই জানিয়েছিলেন ‘গোলমাল ৫’ আসছে। ধারণা করা হচ্ছে, এ সিনেমার মাধ্যমে সিরিজে ফিরছেন কারিনা কাপুর খান। সম্প্রতি রোহিতের পোস্ট করা একটি ছবি থেকে এ ধারণা করছেন বলিউড দর্শকরা।

কারিনার সঙ্গে দেখা করেন রোহিত। এর পর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে জানান, নস্টালজিয়ায় আক্রান্ত হয়েছেন। এক দশকের বেশি সময় কাজের অভিজ্ঞতা থেকে কারিনাকে ‘ফ্রেন্ডস ফর লাইফ’ বলে উল্লেখ করেন।

কিছু দিন আগে মুক্তি পাওয়া রোহিতের কপ অ্যাকশন ‘সিম্বা’র শেষ দিকে একটি গানে হাজির হয়ে ‘গোলমাল ৫’ এর ইঙ্গিত দেন দুই তারকা আরশাদ ওয়ার্সি ও তুষার কাপুর। নতুন সিনেমাটি নিয়ে অজয়ও আগ্রহী। বর্তমানে চিত্রনাট্যের কাজ চলছে।

মাঝে শোনা গিয়েছিল নতুন সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করবেন কারিনা। কিন্তু রোহিত বলেন, “যদি তাকে চাই, তবে পুরো সিনেমার জন্যই চাইব।”

২০০৮ সালে ‘গোলমাল রিটার্নস’-এর মাধ্যমে কমেডি সিরিজটিতে এন্ট্রি হয় কারিনার। দুই বছর পর অভিনয় করেন ‘গোলমাল থ্রি’ সিনেমায়। চতুর্থ পর্বে তার অভিনয়ের গুজব শোনা গেলেও ওই সময় তিনি মাতৃত্বের বিরতিতে ছিলেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত