শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

পোশাককর্মীকে উঠিয়ে নিয়ে পায়ে গুলি

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:০৬ এএম

ঢাকার আশুলিয়ায় পোশাক শ্রমিককে উঠিয়ে নিয়ে পায়ে গুলি করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় গতকাল শুক্রবার সকালে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গত বৃহস্পতিবার মধ্যরাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে জাহিদুল ইসলাম (৩৬) নামে ওই পোশাক শ্রমিককে তুলে নেয় দুর্বৃত্তরা। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়। তিনি পরিবার নিয়ে জামগড়ার আওলাদ মোল্লার বাড়িতে ভাড়া থেকে পার্শ্ববর্তী পলাশবাড়ি এলাকার উইলিয়ামস সোয়েটার কারখানায় সুপারভাইজর হিসেবে কাজ করেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’ কে বা কারা তাকে গুলি করেছে জানতে চাইলে জাহিদ বলেন, ‘আমি পুলিশের কাছে অভিযোগ করব।’ জাহিদের স্ত্রী মুক্তা আক্তার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে কারখানা থেকে বাড়ি ফেরার পথে জামগড়া এলাকার হিয়ন গার্মেন্টসের সামনে পৌঁছলে দুটি মোটরসাইকেলে চড়ে তিন-চারজন এসে তাকে চোখ বেঁধে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী একটি খোলা মাঠে নিয়ে জাহিদের দুই পায়ে গুলি করে ফেলে রেখে যায় তারা। এক রিকশাচালক জাহিদকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে সেখান থেকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। শুক্রবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত