শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

জোলি-পিটের ভাঙা সংসার জোড়া লাগছে?

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৮ এএম

বিচ্ছেদ হয়েছে তিন বছর আগে। এত দিন বাদে ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলিকে আবার একসঙ্গে দেখা গেছে। আর তাতেই হলিউড পাড়ায় পুরোনো ভালোবাসায় জোয়ার আসার গুঞ্জন!

যুক্তরাষ্ট্রের একটি সাপ্তাহিক ম্যাগাজিন জানিয়েছে, এর আগেও দুজন দেখা করেছেন। কিন্তু সেটি জানা যায়নি। বিচ্ছেদ এবং ছেলেমেয়েদের বিষয়ে পরবর্তী করণীয় ঠিক করতে তারা সাক্ষাৎ করেন।

অস্কারজয়ী অভিনেত্রী জোলি ২০১৬ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন। ওই সময় তার আইনজীবী জানান, জোলি পারিবারিক স্বার্থে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। বিবাহবিচ্ছেদের মধ্য দিয়ে জোলি তার দুই বছরের সংসারে ইতি টানেন। বিয়ের আগে দুজনে একসঙ্গে ছিলেন প্রায় ৯ বছর।

ব্র্যাড পিটের জীবনযাপনের ধরনে জোলি বিরক্ত ছিলেন। স্বামীর অতিরিক্ত মদ্যপান সন্তানদের ওপর বিরূপ প্রভাব ফেলছে, এমন অভিযোগ তোলেন তিনি। তাই বিচ্ছেদের আবেদনের সঙ্গে জোলি তার ছয় সন্তানের অভিভাবকত্বও নিয়ে নেন।

মার্কিন গণমাধ্যম বলছে, পিট এখন সন্তানদের নিজের কাছে রাখতে চান। তাদের সঙ্গে আরও বেশি সময় কাটাতে চান। এ জন্য জোলির সঙ্গে আপস করতে চাইছেন।

‘পিপল.কম’ নামের একটি ওয়েবসাইটকে পিট জানান, তিনি সন্তানদের যৌথভাবে লালন-পালন করতে চান।

২০০৪ সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ ছবির শুটিং সেট থেকে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির প্রেম শুরু। এরপর থেকে তারা একসঙ্গেই থাকতেন। ২০১৪ সালের আগস্টে বিয়ে করেন ‘ব্র্যাঞ্জোলিনা’ হিসেবে আলোচিত এ জুটি। তাদের সংসারে রয়েছে ছয় সন্তান-ম্যাডক্স (১৫), প্যাক্স (১২), জাহারা (১১), শিলোহ (১০), নক্স (৮), ভিভিয়েন (৮)। প্রথম তিন সন্তান দত্তক নেওয়া।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত