সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

চিকিৎসক মোস্তফা মোরশেদের আত্মহত্যা

স্ত্রী মিতুর ৭ দিনের রিমান্ড আবেদন

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৮ পিএম

চট্টগ্রামে আলোচিত চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। শনিবার আদালতে রিমান্ডের এ আবেদন জমা দিয়েছে পুলিশ।

সিএমপির চান্দগাঁও থানার ওসি আবুল বাশার রিমান্ড আবেদনের বিষয়টি নিশ্চিত করে দেশ রূপান্তরকে বলেন, মামলার তদন্ত কর্মকর্তা এস আই আবদুল কাদের আদালতের কাছে সাত দিনের রিমান্ড আবেদন করেছেন। এ বিষয়ে কখন শুনানি হবে তা এখনো জানা যায়নি।

৩১ জানুয়ারি নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লক দুই নম্বর রোডের ২০ নম্বর বাসা থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের লাশ উদ্ধার করে পুলিশ। শিরায় ইনজেকশন পুশ করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানান পুলিশ কর্মকর্তারা। আত্মহত্যার আগে ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এর জন্য তিনি স্ত্রী, শ্বশুর-শাশুড়িসহ কয়েকজনকে দায়ী করেছেন।

চান্দগাঁও থানা-পুলিশ জানায়, এ ঘটনায় আকাশের মা জোবেদা খানম বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু, তার বাবা-মা-বোন এবং দুই বন্ধুসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার রাতে পুলিশ নগরীর নন্দনকানন এক আত্মীয়ের বাসা থেকে তানজিলা হক চৌধুরী মিতুকে গ্রেপ্তার করে। শুক্রবার বিকেল আদালতে হাজির করার পর বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত