শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ওয়ানডে সিরিজ শেষ তাসকিনের

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩৯ পিএম

নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না পেসার তাসকিন আহমেদের। শুক্রবার বিপিএলে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে গোড়ালির চোটে পড়েন সিলেট সিক্সার্সের এই পেসার। শুরুতে শঙ্কার কিছু নেই বলে জানা গিয়েছিল। কিন্তু শনিবার জানা গেছে চার থেকে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে এই ক্রিকেটারকে।

চোটের কারণে দীর্ঘ দিন জাতীয় দলের বাইরে ছিলেন তাসকিন। বিপিএলে দারুণ পারফরম্যান্স করে ফের নিজের জায়গাটা পুনরুদ্ধার করেন। নিউজিল্যান্ড সফরের ওয়ানডে ও টেস্ট দুই সিরিজের দলেই জায়গা করে নেন। সিলেটের হয়ে ১২ ম্যাচে ২২ উইকেট শিকার করা এই পেসার শীর্ষে থেকেই আসর শেষ করেছিলেন।

কিন্তু ঘাতক ইনজুরি ফের বাধা হয়ে দাঁড়াল তার ক্যারিয়ারে। শুক্রবার ভাইকিংস ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেনের ক্যাচ নিয়ে গিয়ে চোট পান তাসকিন।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু তাসকিনের ছিটকে পড়াকে বড় ক্ষতি হিসেবে উল্লেখ করেছেন। নান্নু বলেন, ‘‘সে দারুণ ছন্দে ছিল। সাম্প্রতিক অতিতে দারুণ বল করছিল। এটা অবশ্যই বিশাল ক্ষতি।’’

সংবাদমাধ্যম ক্রিকবাজ নিজস্ব সূত্রের বরাত দিয়ে জানিয়েছে তাসকিনের পরিবর্তে ওয়ানডে দলে যোগ হতে পারেন শফিউল ইসলাম অথবা ইবাদত হোসেনের যে কোনো একজন। তবে ওয়ানডে সিরিজে খেলতে না পারলেও তাসকিন টেস্ট সিরিজে সুস্থ হয়ে ফিরবেন বলে আশা করছে বিসিবি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত