শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ক্যাটরিনাকে হটিয়ে শ্রদ্ধা

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৩০ এএম

বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ও নির্মাতা রেমো ডি সুজা পরিচালিত নাচনির্ভর সিনেমা ‘এবিসিডির দ্বিতীয় কিস্তির ব্যাপক সাফল্যের পর বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল এর সিক্যুয়াল ‘এবিসিডি থ্রি’ নির্মিত হবে। অবশেষে শ্যুটিং শুরু হলো সিনেমাটির। তবে গুঞ্জন ছিল এবারের ছবিতে নায়িকা থাকবেন নৃত্যপটীয়সী তারকা ক্যাটরিনা কাইফ। কিন্তু ক্যাটরিনাকে হটিয়ে সুযোগটি নিজের করে নিলেন আরেক জনপ্রিয় নায়িকা শ্রদ্ধা কাপুর। ফলে দ্বিতীয়বারের মতো জুটি হতে যাচ্ছেন বাল্যকালের দুই বন্ধু ও বর্তমানের জনপ্রিয় দুই বলিউড তারকা বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। তাদের প্রথমবারের মতো বড় পর্দায় দেখা যায় ‘এবিসিডি টু’ ছবিতে। এরই মধ্যে পাঞ্জাবে শুরু হয়েছে ‘এবিসিডি থ্রি’ সিনেমার শ্যুটিং। শ্রদ্ধা ও অন্য অভিনেত্রী নোরা ফাতেহি ১০ ফেব্রুয়ারি ‘থ্রি’ টিমের সঙ্গে যোগ দেবেন লন্ডনে। চলতি বছরের মাঝামাঝিতে শেষ হবে ছবির দৃশ্যায়ন। এ সিনেমার সঙ্গে ‘এবিসিডি টু’র ধারাবাহিকতা থাকলেও শ্রদ্ধা ও বরুণকে দেখা যাবে প্রতিদ্বন্দ্বী দলের সদস্য হিসেবে। দুর্দান্ত কিছু ড্যান্স মুভমেন্টে তারা পর্দা মাতাবেন, যা এ সিরিজের আগের দুই সিনেমার কোনোটিতে দেখা যায়নি।

সিনেমাটির প্রযোজনা করবেন টি-সিরিজের ভূষণ কুমার। তিনি নিজেও নাচের ভক্ত। ভূষণ সিদ্ধান্ত নিয়েছেন ‘থ্রি’তে যোগ করবেন পুরোনো দুটি গান। অবশ্যই নতুন সংগীতায়োজনে। তিনি জানান, একটি হবে ১৯৯০-এর দশকের জনপ্রিয় গান। অন্যটি গুরু রানধাওয়ার গান।

জানা গেছে, ‘এবিসিডি থ্রি’ নির্মিত হবে বড় বাজেটে। বলিউডের সবচেয়ে বড় নাচের সিনেমা হতে যাচ্ছে এটি। প্রাচ্য ও পাশ্চাত্যের একাধিক ড্যান্স ফর্মের সঙ্গে তাল মেলাবেন তারকারা। ২০১৫ সালে মুক্তি পায় ‘এবিসিডি টু’। ৬৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি আয় করে ১৬৫ কোটি রুপি। এর দুই বছর আগে মুক্তি পাওয়া ‘এবিসিডি’ ২০ কোটি রুপি বাজেটের বিপরীতে আয় করে ৭৬ কোটি রুপি। তবে প্রথম সিনেমার সঙ্গে দ্বিতীয় কিস্তির গল্পের কোনো মিল নেই।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত