মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

সর্বনিম্ন ৪০০ টাকায় বিপিএল ফাইনাল

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০১:১০ এএম

সর্বনিম্ন ৪০০ টাকায় একজন দর্শক মাঠে বসে দেখতে পারবেন চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা নির্ধারণী ফাইনাল খেলা।

গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবারের আসরের সবচেয়ে গুরুত্বপূর্ণ শেষ চার ম্যাচের টিকিটমূল্য এবং কোথা থেকে সংগ্রহ করা যাবে তা প্রকাশ করেছে।

প্রত্যেক ম্যাচের আগের দিন টিকিট ছাড়া হবে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং শেরেবাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন বুথে টিকিট বিক্রি হবে। অনলাইন ও ব্যাংকিংয়ের জন্য ংযড়যড়ু.পড়স এবং টপধংয থাকছে যথাক্রমে।

৮ ফেব্রুয়ারির ফাইনালে নিয়মিত গ্যালারির একটি টিকিটের মূল্য ৪০০ টাকা। ছাদ দেওয়া গ্যালারি ৫০০, ক্লাব হাউস ও ভিআইপি স্ট্যান্ড ১০০০ ও গ্র্যান্ড স্ট্যান্ডের জন্য ৪০০০ টাকা। ৪ ফেব্রুয়ারি এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার।

টিকিটের দাম- গ্যালারি ৩০০, ছাদ দেওয়া গ্যালারি ৪০০, ক্লাব হাউস ও ভিআইপি স্ট্যান্ড ৭০০, গ্র্যান্ড স্ট্যান্ড ৪০০০ টাকা। ৬ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিটের দাম- গ্যালারি ১০০, ছাদ দেওয়া গ্যালারি ১৫০, ক্লাব হাউস ও ভিআইপি স্ট্যান্ড ৭০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত