শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বাসের ওভারটেকে শেষ ৪টি প্রাণ

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৪ পিএম

চট্টগ্রামের পটিয়ায় এক সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার সড়কে পটিয়ার ভাইয়ার দিঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান দেশ রূপান্তরকে জানান, সকাল সাড়ে ৮টায় ভাইয়ার দীঘি এলাকায় একটি যাত্রীবাহী মাইক্রোবাসকে সৌদিয়া পরিবহনের একটি বাস ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়।

এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এ ঘটনায় ঘটনাস্থলে তিনজন আর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু ঘটে।

স্থানীয় সংবাদকর্মী রবিউল হোসেন এ প্রতিবেদককে বলেন, ঘটনাস্থলে নিহত তিনজনের মধ্যে আনোয়ার হোসেন ও শাহজাহান নামে দুইজনের পরিচয় জানা গেছে।

তিনি জানান, দুর্ঘটনায় আহত ১০ জনকে প্রথমে পটিয়া হেলথ কমপ্লেক্সে নেওয়া হলেও পরে তাদের চমেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার দেশ রূপান্তরকে জানান, পটিয়ায় সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে ১১ জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে মাইক্রোবাসের চালক সাকিবকে (২২) মৃত ঘোষণা করা হয়েছে। তিনি সাতকানিয়ার নতুন হাট এলাকার ইসহাক মিয়ার ছেলে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত