মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

চাকার ওপর আলিয়ার বাড়ি

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২৪ পিএম

ইট-পাথর-সিমেন্ট-রড-কাঠ দিয়ে তৈরি নয়, পুরো বাড়িটি চার চাকার ওপর। এর নাম ভ্যানিটি ভ্যান। বলিউডের অনেক জনপ্রিয় তারকার ব্যক্তিগত ভ্যানিটি ভ্যান রয়েছে। বলিউডে এ সময়ের নাম্বার ওয়ান নায়িকা আলিয়া ভাট তার এই গাড়ির নাম দিয়েছেন ‘চলতি কা নাম বাড়ি’। বাড়ির বাইরে এটি তার আরেকটি বাড়ি। যখন আউটডোর শ্যুটিংয়ে থাকেন, তখন শটের বাইরে বেশিরভাগ সময় তিনি এখানেই কাটান। তাই এর অন্দরসজ্জার দিকটিতেও বেশ গুরুত্ব দিয়েছেন। এই দিক ঠিকমতো করার জন্য দায়িত্ব দেন সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরী খান আর তার প্রতিষ্ঠান গৌরী খান’স ডিজাইনসকে।

এরই মধ্যে আলিয়া ভাটের ভ্যানিটি ভ্যানের অন্দরসজ্জার কাজ শেষ হয়েছে। ভ্যানিটি ভ্যানে ঢুকে আলিয়া ভাট তো মহাখুশি! তিনি যেমন যেমন চেয়েছিলেন, গৌরী খান তার চেয়েও চমৎকার কাজ করেছেন। এখন পর্যন্ত যারা আলিয়া ভাটের ভ্যানিটি ভ্যান ‘চলতি কা নাম বাড়ি’র ভেতরটা দেখেছেন, সবাই অবাক হয়েছেন, প্রশংসা করেছেন। এই ভ্যানিটি ভ্যানে ঢুকেই কয়েকটি ছবি তুলেছেন আলিয়া ভাট। এই ছবিগুলোতে তার সেই মুগ্ধতা বেশ ফুটে উঠেছে। গত শনিবার সন্ধ্যায় ছবিগুলো তিনি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। তিনি লিখেছেন, ‘আমার নতুন চলমান বাড়ির কয়েক ঝলক।’ একই ছবি ইন্সটাগ্রামে আলাদা পোস্ট করেছেন গৌরী খান। ছবির সঙ্গে দুজনই দুজনকে ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে বিয়ের আগেই আলিয়া ভাট নিজের সম্পদ বাড়ানোর দিকে নজর দিয়েছেন। সম্প্রতি মুম্বাইর জুহুতে তিনি নতুন একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত