রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

রাশফোর্ডের গোলে জয়ে ফিরল ম্যানইউ

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩৮ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারায় ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। মার্কাস রাশফোর্ডের একমাত্র গোলে লেস্টার সিটিকে হারিয়েছে দলটি।

রোববার লেস্টারের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে ১-০ গোলের জয় তুলে নেয় ম্যানইউ। ম্যাচের মাত্র ৯ মিনিটে দলকে লিড এনে দিয়েছিলেন ইংলিশ ফরোয়ার্ড রাশফোর্ড। এই মৌসুমে ইউনাইটেডের হয়ে এটি তার দশম গোল।

লিগে নিজেদের আগের ম্যাচে বার্নলির বিপক্ষে ২-২ গোলে ড্র করে ম্যানইউ। তাতে দলটির অন্তর্বর্তীকালীন কোচ ওলে গুনার শুলশারের অধীনে টানা আট ম্যাচ জয়ের পর পয়েন্ট হারায় দলটি। তবে এক ম্যাচ ড্র করে পরের ম্যাচেই জয়ের ফেরার স্বস্তি দলটির। একই সঙ্গে হোসে মরিনিয়োর বিদায়ের পর টানা ১০ ম্যাচ অপরাজিত থাকল সুলশারের দল।

লেস্টার ঠিক আগের ম্যাচে পয়েন্ট কেড়ে নিয়েছিল লিভারপুলের। শীর্ষে থাকা দলটির বিপক্ষে ১-১ গোলে ড্র করে লেস্টার। এদিন ম্যানইউয়ের বিপক্ষে সমানে সমানে লড়ার চেষ্টা করেছে দলটি। কিন্তু পার্থক্য গড়ে দিয়েছে রাশফোর্ডের গোলটাই। পল পগবার এসিস্ট থেকে গোলটি করেন ম্যানইউয়ের নম্বর টেন।

লিগে সেরা চারে থাকার লড়াইটা বেশ জমিয়ে তুলেছে ম্যানইউ। ২৫ ম্যাচে ১৪ জয়ে ৪৮ পয়েন্ট নিয়ে পাঁচে ম্যানইউ। সমান খেলায় ৫০ পয়েন্ট নিয়ে চারে আছে চেলসি। এক ম্যাচ কম খেলে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। লেস্টার ২৫ ম্যাচে ৯ জয়ে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের একাদশ স্থানে আছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত