রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০১:১৮ এএম

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন। রোববার সকালে টাঙ্গাইলের বাসাইল উপজেলা এবং দুপুরে মির্জাপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মির্জাপুরের বেলতুলী এলাকার হাসান আলী খানের স্ত্রী বাচাতন (৭০) ও তার মেয়ে জাহানারা (৫২), মির্জাপুর উপজেলার রাজনগর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে হজরত আলী (৭৫) এবং আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (১৪)।

মির্জাপুর

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। রোববার দুপুরে উপজেলার রাজনগর গ্রামে ও বাঁশতৈল ইউনিয়নের হোসেন মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার রাজনগর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে হজরত আলী (৭৫) এবং আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (১৪)।

জানা যায়, রোববার দুপুরের দিকে হজরত আলী কুতুব বাজার থেকে মির্জাপুর-বালিয়া আঞ্চলিক সড়ক দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অন্যদিকে বাঁশতৈল বাজার থেকে হৃদয় মিয়া গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়ক দিয়ে বাইসাইকেলযোগে হাটুভাঙ্গা বাজারে আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশা বাইসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হৃদয়ের মৃত্যু হয়।

বাঁশতৈল ফাঁড়ি ও মির্জাপুর থানা পুলিশ ঘাতক মোটরসাইকেল ও সিএনজি চালিত অটো রিকশা আটক করলেও চালকদের গ্রেপ্তার করতে পারেননি বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনার পর নিহতদের মৃতদেহ পরিবারের লোকজন বাড়ি নিয়ে গেছে বলে বাঁশতৈল ফাঁড়ির উপপরিদর্শক মুকুল ও মির্জাপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আফজালুর রহমান জানিয়েছেন।

বাসাইলে ট্রাক চাপায় মা-মেয়ে নিহত

অপরদিকে টাঙ্গাইলের বাসাইলে মা ও মেয়ে নিহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মির্জাপুরের বেলতুলী এলাকার হাসান আলী খানের স্ত্রী বাচাতন (৭০) ও তার মেয়ে জাহানারা (৫২)। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত