সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ঝালকাঠিতে কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যা

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৪৭ পিএম

ঝালকাঠিতে কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যঝালকাঠির নলছিটিতে এক কলেজ ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুরে উপজেলার বারইকরণ কাপুড়িয়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত বেনজির জাহান মুক্তা (১৯) ঝালকাঠি সরকারি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী। সে বারইকরণ গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, দুপুরে কলেজ থেকে বাড়ি ফিরে আসে মুক্তা। তার মোবাইলে কল করে বাড়ির বাইরে ডেকে নিয়ে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পথে কলেজ খেয়াঘাট এলাকায় তার মৃত্যু হয়। মুক্তার গলায় ও হাতে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে । প্রেম ঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ। নিহত কলেজ ছাত্রীর মোবাইল ফোন ঘটনাস্থল থেকে উদ্ধার করা  হয়েছে।

নিহতের বড় বোন রিফাত জাহান জানান, মুক্তার সঙ্গে কলাপাড়া উপজেলার সোহাগ নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। মাঝে মাঝে ওই যুবক আমাদের পরিবারের লোকজনের সঙ্গে মোবাইলে কথা হতো। সোমবার দুপুরে মুক্তা কলেজ থেকে বাড়ি ফেরার পথে তার মোবাইল নিয়ে যায় সোহাগ। পরে ওই মোবাইল আনতে গিয়েই হত্যাকাণ্ডের শিকার হয় মুক্তা।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেন বলেন, নিহতের গলায়, হাতে এবং শরীরের বিভিন্ন স্থানে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত