শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

শিশু ধর্ষণের চেষ্টাকারীকে গণধোলাই

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:১১ পিএম

সাভারে নার্সারি পড়ুয়া পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় রাজু নামে একজনকে আটক করা হয়েছে। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। মঙ্গলবার দুপুর তিনটার দিকে সাভার পৌর এলাকার জামসিং মহল্লার জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রাজু চাঁদপুর জেলার হাইমচর উপজেলার খলিলকান্দি গ্রামের বাসিন্দা। সে পৌর এলাকার ছায়াবীথি মহল্লায় ভাড়া থেকে বিভিন্ন নির্মাণাধীন বাসা-বাড়িতে থাই গ্লাসের কাজ করত বলে জানিয়েছে পুলিশ।

ভুক্তভোগী শিশুটির মা জানায়, দুপুরে তার শিশুকন্যা প্রাইভেট পড়ে দাদির সঙ্গে বাসায় ফিরছিল। একপর্যায়ে সে দাদিকে রেখে একাই বাসার দিকে দৌড় দেয়। এ সময় শিশুটিকে রাস্তায় একা পেয়ে রাজু নামে এক বখাটে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে পাশের মাঠে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় এক নারী ঘটনাটি দেখে ফেললে তার সহযোগিতায় স্থানীয়রা ওই বখাটেকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ অভিযুক্ত রাজুকে থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার উপপরিদর্শক এখলাস উদ্দিন জানান, ভুক্তভোগী শিশুটিকে উদ্ধারসহ ধর্ষণের চেষ্টাকারী অভিযুক্ত যুবককে আটক করে থানায় আনা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত