শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

দলকে বিভক্ত করবেন না: আইনমন্ত্রী

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৭ পিএম

উপজেলা নির্বাচনে দলের মনোনীত প্রার্থী পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। দলকে বিভক্ত করবেন না উল্লেখ করে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, যারা দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থায় নেওয়া হবে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক  অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা আবদুল আলীম হেলাল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. সেলিম ভূঁইয়া, মো. আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কাউছার ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা নূরুল হক ভূঁইয়া প্রমুখ।

যারা দলীয় মনোনয়ন পাননি, তাদের নিরাশ না হতে আহ্বান জানিয়ে আইনমন্ত্রী বলেন, আপনাদের আমি মূল্যায়ন করব। তিনি বলেন গত নির্বাচনের আমাকে যেমন ভাবে বিপুল ভোটে নির্বাচিত করেছেন সেই ভাবে উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করুন।

সভায় আসন্ন আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী মনোনীত করার জন্য তৃণমূল নেতাকর্মীদের মতামত নেওয়া হয়। এ সময় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থিতা ঘোষণা করে দলের সমর্থন চান। পরে অধিকাংশ নেতাদের মতামতের ভিত্তিতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. আবুল কাশেম ভূঁইয়াকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়। তবে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করা হয়নি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত