রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ঢাকায় আসছেন ক্রিস হেমসওর্থ

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৫ পিএম

২০১৪ সালে বাংলাদেশে এসেছিলেন ‘থর’ খ্যাত অভিনেতা ক্রিস হেমসওর্থ। সেসময়ে সীতাকুণ্ডের শিপইয়ার্ড এলাকায় বেশ কয়েক দিন থেকে অভিনয় করেছিলেন ‘অ্যাভেঞ্জার্স: এইজ অব আল্ট্রন’ শিরোনামের একটি সুপারহিরো সিনেমায়। যদিও ছবি মুক্তির আগে সেই খবর কাকপক্ষীও টের পায়নি! মাত্র চার বছরের ব্যবধানে আবারও ঢাকায় আসছেন ক্রিস হেমসওর্থ। এবারও শুটিংয়ের কাজেই। আর তার নতুন ছবিও বাংলাদেশের ঢাকাকে কেন্দ্র করেই। যদিও এই ছবির প্রায় সব কাজই হয়েছে বাংলাদেশের বাইরে। তবে সামান্য কয়েকটা দৃশ্য ধারণ করা হবে ঢাকাতেও।

নেটফ্লিক্স প্রযোজিত ‘ঢাকা’ ছবিতে অভিনয়ের জন্য এ মাসেই ঢাকায় পা রাখবেন হলিউডের অসম্ভব জনপ্রিয় তারকা ক্রিস হেমসওর্থ। তার সঙ্গে আসবেন অস্কারজয়ী ইরানি অভিনেত্রী গুলসিফতেহ ফারহানিও। তিন দিনের মতো ঢাকায় থাকবেন তারা।

অ্যাভেঞ্জার্স: এইজ অব আল্ট্রন’ ছবির বাংলাদেশ অংশের শুটিংয়ে লজিস্টিকস সহায়তা দিয়েছিল দেশীয় একটি প্রযোজনা প্রতিষ্ঠান। ‘ঢাকা’ সিনেমার সংশ্লিষ্টরাও তাই দৃশ্যধারণের জন্য তাদের সঙ্গেই প্রথমে যোগাযোগ করেন। তাদের মাধ্যমেই ঢাকায় কাজ সারবেন তারা। এর আগে তথ্য মন্ত্রণালয়ের অনুমতিও নিয়ে নেবেন বলে জানা গেছে।

জো রুশো ও অ্যান্থনি রুশোর প্রযোজনায় ছবিটি নির্মাণ করছেন স্যাম হারগ্রেভ। বাংলাদেশের রাজধানী শহর ‘ঢাকা’কে আবর্তন করেই তৈরি হয়েছে ছবিটির গল্প। পুরোদস্তুর মারপিট ধর্মী এই সিনেমায় অপহৃত একটি শিশুকে ঢাকা থেকে উদ্ধার করবেন হেসমওর্থ। এ ছবিতে গুলসিফতেহ ফারহানি অভিনয় করবেন বাংলাদেশি নারীর চরিত্রে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত