রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

পুলিশের ওপর মাদক কারবারিদের হামলা

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৩ পিএম

নীলফামারীর কিশোরগঞ্জে মাদক কারবারিদের হামলায় জলঢাকা থানার তিন পুলিশ সদস্য আহত হয়েছে।

সোমবার রাতে কিশোরগঞ্জ উপজেলার আহেলার বাজারে এই ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান,    ‘গোপন সংবাদ পেয়ে  জলঢাকা থানার উপপরিদর্শক আব্দুল মালেক পুলিশ সদস্যদের নিয়ে জলঢাকা উপজেলার কাঁকড়া চৌপথি এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় ৩০ পিস ইয়াবাসহ মাদক কারবারি তোফাজ্জল হোসেনকে (৪৮) আটক করে।’

তোফাজ্জলের তথ্যের ভিত্তিতে পুলিশের ওই দলটি কিশোরগঞ্জ উপজেলার আহেলার বাজারে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী  আব্দুর রাজ্জাককে (৪৫) আটক করে। এ সময় রাজ্জাককে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিতে  তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এতে জলঢাকা থানার তিন কনস্টেবল আহত হন। এরা হলেন কনস্টেবল মামুন অর রশিদ, রবিউল ইসলাম ও শকিল ইসলাম।

এ সময় খবর পেয়ে  কিশোরগঞ্জ থানা পুলিশ ও জলঢাকা থানা পুলিশ হামলাকারীদের ধাওয়া করে  রাজ্জাকের দুই সহযোগী সামছুজ্জামান হিমালয় (২২) ও তৌফিক এলাহী (২০)।

ওসি আরো জানান, ‘জলঢাকা থানায় এস আই মানিক বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮ থেকে ১০ জনের নামে কিশোরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক আব্দুর রাজ্জাক, সামছুজ্জামান হিমালয়  ও তৌফিক এলাহীকে  কিশোরগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশের ওপর হামলার ঘটনা স্বীকার করে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম. হারুন অর রশিদ জানান, ‘মঙ্গলবার দুপুরে ওই  তিন আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত