বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আমিই আমার জীবনের তারকা : কারিনা কাপুর

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০১:২৩ এএম

তার সময়ের সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের একজন তিনি। অনেকের কাছে ফ্যাশন আইকন। অনেকেই মনে করেন কারিনার হাত ধরেই চালু হয়েছে ফ্যাশনের নতুন ধারা। কিন্তু কারিনা নিজে কাকে অনুসরণ করেন? কে তার জীবনের তারকা?

এ বিষয়ে কারিনার মন্তব্য- ‌‘আমি আমার সামর্থ্য সম্পর্কে যথেষ্ট সচেতন থাকি, কোনটি আমাকে নিরাপদে রাখবে, তা জেনে করার চেষ্টা করি। অন্যে কী করে, তা করতে যাই না। কে কোন সিনেমা বাছাই করছেন, কোন পরিচালকের বা অভিনেতার সঙ্গে কাজ করছেন; কিছু নিয়েই আমার আগ্রহ নেই। এসব কখনো আমাকে ভাবায় না। আমার পছন্দ কেউ ঠিক করে দেয় না। আমি নিজেই আমার জীবনের তারকা।’

ব্যক্তিগত জীবনে সুখী উল্লেখ করে কারিনা জানান, ‘ব্যক্তিগতভাবে আমি আমার অবস্থানে খুবই খুশি। নিজের পছন্দের কাজটি করতেই আমার ভালো লাগে। সে ভাবেই আমার ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবন গড়ে তুলেছি।’

অন্য আরেকজনের মতো হতে হবে, এমন কোনো উচ্চাকাঙ্ক্ষা নেই বলেও জানান তিনি।

‘আমি কেবল কাজ করে চলেছি, এভাবেই করে যাব নিজেকে অতিক্রম করার জন্য।’ যোগ করেন কারিনা কাপুর খান।

একজন শিল্পীর জন্য এটা খুব জরুরি বলেও মনে করেন কারিনা। আর তা না করে অন্যেরটা অনুসরণ করলে নিজের ক্যারিয়ারের সফলতা বা ব্যর্থতা যাচাই করা সম্ভব হবে না বলে মনে করেন এই বলিউড লাস্যময়ী।  

কারিনাকে সবশেষ দেখা গিয়েছে ‘ভিরে দি ওয়েডিং’ সিনেমায়। আসছে সেপ্টেম্বরেই মুক্তি পাবে নতুন সিনেমা ‘গুড নিউজ’। এখানে তার বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত