রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

গোপনে জেনিফার লরেন্সের বাগদান

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৪৯ পিএম

গোপনে সম্পন্ন হলো অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্সের বাগদান। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম জানায়, নায়িকার হবু বর একটি আর্ট গ্যালারির পরিচালক।

পিপল ম্যাগাজিন সূত্রে জানা যায়, ৩৪ বছর বয়সী কুক ম্যারোনির সঙ্গে কয়েক মাস ধরে প্রেম করছেন জেনিফার। এবার তারা বিয়ে করতে যাচ্ছেন।

সম্প্রতি ২৮ বছর বয়সী জেনিফার লরেন্স আঙুলে বড় একটি আংটি পরে নিউ ইয়র্কের ফরাসি খাবারের রেস্তোরাঁয় ম্যারোনির সঙ্গে ডিনারে অংশ নেন। এ খবর দিয়েছে পেজ সিক্স।

নিউ ইয়র্কের গ্ল্যাডস্টোন আট গ্যালারির পরিচালক ম্যারোনি।

তবে বাগদান বা বিয়ে নিয়ে আনুষ্ঠানিক মন্তব্য করেনি কোনো পক্ষ। জেনিফারের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করে সাড়া পায়নি সংবাদমাধ্যমগুলো।

২০১২ সালে রোমান্টিক কমেডি ‘সিলভার লাইনিংস প্লেবুক’ সিনেমায় অভিনয় করেন অস্কার জেতেন জেনিফার লরেন্স। তবে তিনি বেশি পরিচিতি পান ‘হাঙ্গার গেমস’ সিনেমা সিরিজে ক্যাটনিস চরিত্রে অভিনয় করে।

এ ছাড়া উইন্টারস বোন, আমেরিকান হ্যাসেল ও জয় সিনেমার জন্য তিনবার অস্কার মনোনয়ন পান জেনিফার।

এর আগে ‘মাদার’ সিনেমায় অভিনয়ের সময় পরিচালক ড্যারেন অ্যারোনফস্কির সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন জেনিফার লরেন্স। আরও চারজনের নাম রয়েছে তার সাবেক প্রেমিকের তালিকায়।

জেনিফার হলিউডের বড় তারকাদের অন্যতম যারা ২০১৫ সালে অভিনেত্রীদের পারিশ্রমিক বৈষম্য নিয়ে মুখ খোলেন। ২০১৮ সালে লস অ্যাঞ্জেলসে ক্যামেরন ডিয়াজ ও অ্যাডেলের সঙ্গে নারী অধিকার ও সাম্য বিষয়ক নারী পদযাত্রায় অংশ নেন তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত