সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

কোথায় কী

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৩ পিএম

ঢাকা রিজেন্সি

 

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট এবারও ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে নানান আয়োজন করেছে। এখানকার গ্রিল অন দ্য স্কাই লাইনে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত ডিনার মিউজিক্যাল অনুষ্ঠানের মাধ্যমে রাতের বুফে খাবারের সঙ্গে অতিথিরা উপভোগ করতে পারবেন মিনি কনসার্ট। সঙ্গে আরও থাকবে একজন বেহালাবাদক যিনি অতিথিদের টেবিলে টেবিলে গিয়ে মিউজিক পরিবেশন করবেন। আর এই আয়োজনে যারা অতিথি হয়ে আসবেন তাদের জন্য থাকবে ভ্যালেন্টাইনস পানীয় ও টেবিলে ফুল আর চকলেট। উপহার হিসেবে ছবি তুলে সেটি ফ্রেমে বাঁধাই করে দেওয়া হবে। আর এ সব কিছুর জন্য লাগবে ১০ হাজার টাকা (যুগল)।

এছাড়া গ্র্যান্ডডিয়স রেস্টুরেন্টে বুফে দুপুরের খাবার মাত্র ৩৪৯০ টাকায় এবং বুফে রাতের খাবার মাত্র ৩৯৯০ টাকায়। আর বিশেষ রুম প্যাকেজ মাত্র ১৪ হাজার টাকায়। সঙ্গে থাকছে সকালের বুফে খাবার এবং রাতের বুফে খাবারের সঙ্গে আরও অনেক কিছু।

ফোন : ০১৭১৩৩৩২৬১১

কে-ক্র্যাফ্ট

নানা রঙের বার্তা নিয়ে আসে ফাল্গুন। ফাল্গুনের উৎসবকে ঘিরে কে-ক্র্যাফ্টের সব শোরুম সেজেছে ভিন্ন আমেজে। হলুদ, কমলা, সবুজ, লাল, নানা রঙে ফুল, পাতা, পাখি, জ্যামিতিক নানা মোটিফে সাজানো হয়েছে পোশাক। এসব কালেকশন পাওয়া যাচ্ছে কে-ক্র্যাফ্টের সকল আউটলেট ও অনলাইন স্টোর শধুশৎধভঃ.পড়স

রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশের পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহার। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এমব্র্রয়ডারি, হাতের কাজ, গ্লাসওয়ার্ক, কারচুপি ইত্যাদি।

মেয়েদের পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, স্কার্ট সেট, টপস, আনস্টিচ, কুর্তা, সিঙ্গেল পালাজ্জো, সিঙ্গেল ওড়না, ব্লাউজ। ছেলেদের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কাতুয়া। পাবেন যুগল আর পরিবারের সবার জন্য একই থিমের পোশাক। আরও রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স এবং উপহারসামগ্রী।

মেঘ

ফ্যাশন হাউস মেঘ ফাল্গুন উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। হলুদ-কমলাসহ নানা রঙে আরামদায়ক কাপড়ে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে ফাল্গুনের আমেজ।

কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লীতে এসেছে ফাল্গুনের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া ও শিশুদের পোশাক।

দেশীয় কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে আলাদা বৈচিত্র্য। কারুপল্লীর বিক্রয়কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভনের নিচতলায়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত