রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

শিশুর পোশাক রঙের বাহার

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৫ পিএম

ফাল্গুনের শিশুদের পোশাকে যেন রঙের বাহার। শিশুদের পোশাকে আরামদায়ক বিষয়কে প্রাধান্য দিয়েছে ফ্যাশন হাউসগুলো। বসুন্ধরা শপিং মলের ‘দেশী দশ’ ঘুরে দেখা গেল শিশুদের বাহারি রঙের বাসন্তী পোশাকের আয়োজন।

ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ দিচ্ছে ফ্যামিলি প্যাকেজ। অবশ্য মূল্য ভিন্ন ভিন্ন হলেও মা-বাবার সঙ্গে মানিয়ে শিশুরাও পোশাক কিনতে পারবে। এখানে শিশুদের শাড়ি পাবেন লাল, হলুদ, সবুজের কম্বিনেশনে। শিশুদের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, শাড়ি, কুর্তি, স্কার্ট, টপস ও সালোয়ার-কামিজ পাওয়া যাবে। রঙের মেয়েশিশুদের পোশাকগুলো পাওয়া যাবে ৭৫০ থেকে ২ হাজার টাকার মধ্যে। ছেলেশিশুদের পোশাক পাওয়া যাবে ৫০০ থেকে ১ হাজার ৮০০ টাকার মধ্যে।

ফ্যাশন হাউস অঞ্জন’সে রয়েছে  শিশুদের পাঞ্জাবি, ফতুয়া, শাড়ি, কুর্তি, সালোয়ার-কামিজ ও ফ্রক। মূলত হলুদের নানা শেডকে প্রাধান্য দিয়ে ফাল্গুনের পোশাক করা হয়েছে। কাজ হিসেবে ব্লক, স্ক্রিনপ্রিন্ট, কারচুপি, প্যাঁচওয়ার্ক ও এমব্রয়ডারির কাজ করা হয়েছে।

মেয়েশিশুদের পোশাকগুলো পাওয়া যাবে ৫০০ থেকে ২ হাজার টাকার মধ্যে। ছেলেশিশুদের পোশাকগুলো পাওয়া যাবে ৪৫০ থেকে ১ হাজার ৮০০ টাকার মধ্যে। এ ছাড়া যেকোনো পরিবারের মা-বাবা নিজেদের সঙ্গেও মিলিয়ে শিশুদের পোশাক কিনতে পারবেন।

ফ্যাশন হাউস কে-ক্র্যাফটেও রয়েছে শিশুদের ফাল্গুনের পোশাকের পসরা। এখানেও পাওয়া যাবে শিশুদের শাড়ি, সালোয়ার-কামিজ, ফ্রক, ফতুয়া, পাঞ্জাবি ইত্যাদি।

সাধারণত সুতি কাপড়ের ওপর ব্লক, স্ক্রিনপ্রিন্ট, কারচুপির কাজ, স্টিচ ওয়ার্ক এবং এমব্রয়ডারির কাজ করা হয়েছে। মেয়েশিশুদের পোশাক ৭০০ থেকে ২ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। ছেলেশিশুদের পোশাক পাওয়া যাবে ৬০০ থেকে ১ হাজার ৬০০ টাকার মধ্যে।

কোথায় পাবেন

ফ্যাশন হাউস আড়ং, নগরদোলা, দেশাল, বাংলার মেলা, বিবিয়ানায় আছে শিশুদের বাসন্তী পোশাকের নতুন আয়োজন। আপনি ব্র্যান্ডেড হাউসের পোশাক কিনতে না চাইলে বিভিন্ন শপিং মলের নন-ব্র্যান্ডের শপ থেকেও কিনতে পারেন শিশুদের ফাল্গুনের পোশাক। শিশুদের জন্য বাহারি পোশাক পাবেন নিউমার্কেট, বঙ্গবাজার, বিভিন্ন শপিং মলে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত