সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০১:৪১ এএম

রাজধানীতে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার বাবা শাহেদুল্লাহ চিশতীর (৪৮) বিরুদ্ধে। এ ঘটনায় রমনা থানায় মামলা করেছেন ভিকারুননিসা নূন স্কুলের ওই শিক্ষার্থীর মা। শিশুটির মায়ের অভিযোগ, গত মঙ্গলবার সকালে মেয়েকে তার বাবা স্কুলে নিয়ে যায়। দুপুরে স্কুল থেকে ফোন করে মেয়েটির অসুস্থতার কথা জানানো হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করানো হয়। এর আগেও মেয়েকে একাধিকবার যৌন নির্যাতন করায় তার বাবার বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়।

ঢামেক ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের সমন্বয়ক ডা. বিলকিস আক্তার দেশ রূপান্তরকে বলেন, ‘বিষয়টি খুবই স্পর্শকাতর। শিশুটির ফরেনসিক, রেডিওলজি ও প্যাথলজি টেস্ট করা হয়েছে। প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।’ শিশুটির বাবা সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন শাহেদুল্লাহ চিশতী দেশ রূপান্তরকে বলেন, ‘আমি মেয়েকে স্কুলের গেটে নামিয়ে দিয়ে আসি। এরপর আর কিছু জানি না। আমাকে ফাঁসাতেই এই অভিযোগ করা হয়েছে।’

 তিনি আরও জানান, বিচ্ছেদের পর ছেলে ও মেয়ে তার কাছেই থাকত। কিন্তু মিথ্যা মামলা করে দুজনকে নিয়ে যায় তাদের মা। এবারও তাকে ফাঁসাতে মিথ্যা মামলা করা হয়েছে।

রমনা থানার ওসি (তদন্ত) জহুরুল ইসলাম রাতে দেশ রূপান্তরকে বলেন, শিশুটিকে যৌন নির্যাতনের অভিযোগে বাবা শাহেদুল্লাহ চিশতীর বিরুদ্ধে মামলা করেছেন তার মা। আসামিকে ধরতে প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত