মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বাসচাপায় প্রাণ হারাল নানি-নাতনি

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০২:১৭ এএম

সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের ধরমপুরে বাস চাপায় সিএনজি অটোরিকশার যাত্রী ফরিদা বেগম (৪৪) ও তার নয় মাস বয়সী নাতনি আফরোজা তিশার মৃত্যু হয়েছে। ফরিদা ফেঞ্চুগঞ্জ উপজেলার পশ্চিম মল্লিকপুর গ্রামের আছান মিয়ার স্ত্রী। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ফরিদা বেগম, পুত্রবধূ ও নাতনিকে নিয়ে সিলেট নগরে ডাক্তার দেখাতে আসেন। এরপর সিএনজি অটোরিকশায় তারা বাড়ির উদ্দেশে রওনা হন। পথে ধরমপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসটি অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই নারী ও হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়। গুরুতর আহত শিশুটির মাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে গতকাল বুধবার শেরপুরে পুলিশের এক কনস্টেবল, টাঙ্গাইলে এক যুবক ও কুমিল্লায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির এক কর্মচারী নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় অন্তত ১১ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করাতিপাড়া বাইপাস এলাকায় গতকাল বাস-অটোরিকশা সংঘর্ষে নীলকমল সরকার (৩০) নামে একজন নিহত হয়েছেন। তিনি বাসাইল উপজেলার স্থলবল্লা গ্রামের দুলাল সরকারের ছেলে। গোড়াই হাইওয়ে থানার এসআই তারিফুজ্জামান মিয়া জানান, নীলকমল সপরিবারে অটোরিকশায় মির্জাপুর থেকে বাড়ি ফিরছিলেন। পথে বাইপাস এলাকায় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী গ্রামীণ ট্রাভেলসের একটি বাস চাপা দিলে নীলকমল ঘটনাস্থলে নিহত হন। অপর পাঁচজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকায় স্থানান্তর করা হয়।

কুমিল্লা : নগরীতে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গতকাল সকালে সাহেব আলী (৫২) নামে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির এক পিয়নের মৃত্যু হয়েছে। তিনি সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের কিছমত গ্রামের মৃত নছর উদ্দিনের ছেলে। দুর্ঘটনায় আহত পাঁচজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শেরপুর : শহরের চকপাঠক এলাকায় গত মঙ্গলবার রাতে ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় আশিকুর রহমান (২০) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হন। তিনি জামালপুর জেলার মেলান্দহ উপজেলার বাসিন্দা ও শেরপুর জেলা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। সদর থানার ওসি নজরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত