শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আরামবাগের জয়রথ থামাল শেখ জামাল

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৯ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে রীতিমতো উড়ছিল আরামবাগ ক্রীড়া সংঘ। তবে টানা তিন জয় তুলে নেওয়ার পর হারের স্বাদ পেল দলটি। মারুফুল হকের দলকে হার উপহার দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে আরামবাগকে ২-০ গোলে হারায় শেখ জামাল। দুটি গোলই তারা করেছে দ্বিতীয়ার্ধে, দুই বিদেশির পা থেকে।

পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার লক্ষ্য নিয়ে এদিন শেখ জামালের মুখোমুখি হয় আরামবাগ। হার দিয়ে লিগ শুরু করার পর টানা তিন ম্যাচ জিতেছিল দলটি। মোহামেডান স্পোর্টিং ক্লাব, সাইফ স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনীকে ধরাশায়ী করে তারা।

প্রথমার্ধে আরামবাগ ও শেখ জামালের কেউই গোল পেল না। কিন্তু দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে সোলোমন কিং এগিয়ে দেয় শেখ জামালকে। ৬৭ মিনিটে লুসিয়ানো ব্যবধান দ্বিগুণ করেন। ২-০ গোলে পিছিয়ে পড়ার পর আর খেলায় ফিরতে পারেনি আরামবাগ। শেখ জামাল পেয়েছে টানা দ্বিতীয় জয়ের স্বাদ।

৫ ম্যাচে ৩ জয় আর ২ হারে ৯ পয়েন্ট আরামবাগের। সমান খেলায় ২ জয়, ২ হার ও ১ ড্রতে শেখ জামালের পয়েন্ট ৭। দিনের অন্য ম্যাচে টিম বিজেএমসিকে একমাত্র গোলে হারায় ঢাকা আবাহনী। যারা উঠে গেছে টেবিলের শীর্ষে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত