রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

‘পড়ালেখার ফাঁকে’ ছিনতাই করে তারা

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৯ পিএম

সোনারগাঁ উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাইকালে তিন এসএসসি পরীক্ষার্থীকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী।

বুধবার রাতে তাদের আফিয়া সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে আটক করা হয়। পরে তিন ছিনতাইকারীকে সোনারগাঁ থানা-পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।

ছিনতাইকারীরা হলো উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীচিনিষ গ্রামের মো. আতিকুল ইসলাম (১৮), বড় সাদিপুর গ্রামের সোহরাব হোসেন শান্ত (১৮), ও বাড়ীচিনিষ গ্রামের লিমন (১৮)।

সোনারগাঁ থানার ওসি সেলিম মিয়া জানান, রাত ১০টার দিকে উপজেলার বাড়ীচিনিষ এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আফিয়া ফিলিং স্টেশনের সামনে থামানো একটি ট্রাকের চালক ও হেলপারকে চাপাতি দিয়ে কুপিয়ে তাদের নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে তিন ছিনতাইকারী। এ সময় চালক ও হেলপারের চিৎকারে আশপাশে থাকা অন্যান্য গাড়ির চালক ও হেলপাররা ছুটে এসে হাতেনাতে তিন ছিনতাইকারীকে আটক করে। পরে পুলিশে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ আরো জানায়, তিন ছিনতাইকারীকে জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা এসএসসি পরীক্ষার্থী। পড়ালেখার ফাঁকে সুযোগ পেলে তারা মহাসড়ক ও আশপাশের  পেট্রল পাম্পগুলোতে ছিনতাই করে।

ছিনতাইকারী সোহরাব হোসেন শান্ত’র বাবা আনোয়ার হোসেন জানান, গতকাল রাত ৯টার দিকে তার ছেলে বাইরে থেকে ঘুরে আসি বলে বাসা থেকে বের হয়। এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ। বৃহস্পতিবার সকালে থানা থেকে  ফোনে পুলিশ জানান গাড়িতে ছিনতাই করার সময় এলাকাবাসী  তাকে আটক করে  পুলিশের কাছে সোপর্দ করেছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত